• মঙ্গলবার, ১৭ মে ২০২২, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

দুই হত্যা মামলার পলাতক আসামি গ্রেফতার

  নাজির আহমেদ আল-আমিন, ভৈরব

১৩ মে ২০২২, ১১:০১
দুই হত্যা মামলার পলাতক আসামি গ্রেফতার
পলাতক আসামি গ্রেফতার । ছবি : অধিকার

কিশোরগঞ্জের ভৈরবে দুটি হত্যা মামলাসহ চার মামলার পলাতক আসামি মো.আলীকে (২৪) তিন বছর পলাতক থাকার পর গ্রেফতার করেছে রেলওয়ে থানা পুলিশ।

বুধবার (১১ মে) রাত ১২টায় পৌর শহরের ভৈরবপুর উত্তরপাড়া এলাকায় তার নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

মো. আলী ব্রাহ্মণবাড়িয়ার জেলার আশুগঞ্জ থানার খলাপাড়া গ্রামের মৃত নুরু মিয়ার ছেলে। তবে দীর্ঘদিন ধরে সে পৌর শহরের ভৈরবপুর এলাকায় নানার বাড়িতে পরিবারের সাথে থাকত বলে পুলিশ জানায়। বুধবার দুপুরে আসামিকে কিশোরগঞ্জ আদালতে চালান দেওয়া হয়।

এ বিষয়ে ভৈরব রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফেরদৌস আহম্মদ বিশ্বাস জানান, ২০১৮ সালের ১৩ আগস্ট ভৈরবে বাপ্পি নামের এক যুবক খুন হয়। এই ঘটনায় তখন রেলওয়ে থানায় জোটন নামের এক অপরাধীর বিরুদ্ধে মামলা হলে তাকে গ্রেপ্তার করে পুলিশ। জোটন আদালতে জবানবন্দি দিয়ে বলেছিল খুনের সাথে জড়িত রয়েছে মো.আলী। এ ঘটনায় মামলার দুই আসামির বিরুদ্ধে আদালতে চার্জশীট দাখিল করলে আদালত আলীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে। কিন্ত তার ঠিকানা ভুল থাকায় আদালত মামলাটি পুন.তদন্ত করতে রেলওয়ে থানায় পাঠায় গত চারমাস আগে। পলাতক আসামি মো. আলীকে বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ গ্রেফতার করে।

তিনি বলেন, গত ২ ফেব্রুয়ারি ভৈরবে এক মারামারির ঘটনায় খুন হয় একটি মসজিদের নৈশ প্রহরী কামাল। গ্রেফতার কৃত মো.আলী কামাল হত্যা মামলার এজাহারভুক্ত আসামি। এছাড়া একটি ডাকাতি প্রস্ততি ও একটি মাদক মামলার আসামি তিনি। ভৈরব থানায় তিন মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা রয়েছে। দীর্ঘ সাড়ে তিন বছর ধরে সে পলাতক থাকার পর বুধবার পুলিশ তাকে গ্রেফতার করে।

ওডি/ওএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড