• মঙ্গলবার, ১৭ মে ২০২২, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

নাটোরে নারীরুপী ছিনতাইকারী গ্রেফতার

  আনোয়ার পারভেজ, নাটোর

১২ মে ২০২২, ২১:৫৪
বোরখা পড়া পুরুষ ছিনতাইকারী
বোরখা পড়া পুরুষ ছিনতাইকারী। (ছবি : অধিকার)

নাটোরে এক নারীর ৫০ হাজার টাকা ছিনতাইয়ের কয়েক ঘণ্টার মাথায় বোরখা পড়া এক পুরুষ ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়েছে। এ সময় বোরখার ভেতর থেকে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত একটি ধারালো চাকু ও একটি লোহার পাইপ উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (১২ মে) ভোর রাতে শহরের বনবেলঘড়িয়া পশ্চিম বাইপাস এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। এ ঘটনায় নাটোর সদর থানার সহকারি উপ-পরিদর্শক সাখাওয়াত হোসেন বাদী হয়ে অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেছেন।

গ্রেফতারকৃত ছিনতাইকারী মামুন (৪০) বনবেলঘরিয়া বাইপাস এলাকার মৃত বাহার উদ্দিনের ছেলে। তার বিরুদ্ধে নাটোর সদর থানায় ছিনতাই ও চুরির চারটি মামলা রয়েছে।

তবে ছিনতাইয়ের সাহায্যকারী রনি হোসেন (৩৯) নামের এক যুবক পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালিয়ে যায়। গ্রেফতার মামুন (৪০) বনবেলঘরিয়া বাইপাস এলাকার মৃত বাহার উদ্দিনের ছেলে। তার বিরুদ্ধে নাটোর সদর থানায় ছিনতাই ও চুরির চারটি মামলা রয়েছে।

জানা যায়, বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে নাদিরা মোশাররফ নামের এক নারী সোনালী ব্যাংক নাটোর শাখা থেকে ৫০ হাজার টাকা তুলে বাসায় ফিরছিলেন। এসময় পৌর ভবনের সামনে বোরখা পড়া এক ছিনতাইকারী তার ব্যাগটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। বিষয়টি জানতে পেরে অভিযানে নামে পুলিশ। বৃহস্পতিবার ভোর রাতে নাটোর-রাজশাহী মহাসড়কের মহিলা কলেজ গেইট এলাকায় বোরখা পরিহিত এক নারীকে এক মোটরসাইকেল চালকের সাথে দাঁড়িয়ে থাকতে দেখে তারা এগিয়ে যায় পুলিশ। কাছে যেতেই মোটরসাইকেল চালক পালিয়ে যায়। তখন বোরখায় মুখ ঢাকা ওই নারীকে জিজ্ঞাসাবাদ করলে তার কণ্ঠস্বর শুনে পুলিশের সন্দেহ হয়।

এ সময় বোরখার মুখ খুলতে বললে তিনি তর্ক শুরু করেন। হঠাৎ পায়ের জুতা দেখে পুলিশ বুঝতে পারে তিনি নারী নন পুরুষ। এ সময় তাকে তল্লাশি করে একটি ধারালো চাকু ও লোহার পাইপ উদ্ধার করা হয়। আটক করে থানায় নিয়ে জানা যায় তার নাম মামুন ও তার সাথে থাকা ছিনতাইয়ে সহযোগীর নাম রনি। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, মামুনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। নারী রুপী মামুনের ডাকে যারাই সাড়া দিতেন তারাই বিপদে পড়েছেন। অভিনব এ ছিনতাই কাজে জড়িত পুরো চক্রকে ধরতে অভিযানে নেমেছে পুলিশ।

ওডি/জেআই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড