• বুধবার, ১৮ মে ২০২২, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

উখিয়ায় ৭০ হাজার ইয়াবাসহ কারবারি গ্রেফতার

  মিজানুর রহমান, টেকনাফ

১২ মে ২০২২, ১৯:০৬
গ্রেফতারকৃত মাদককারবারি
গ্রেফতারকৃত মাদককারবারি। (ছবি : অধিকার)

কক্সবাজারের উখিয়া থানাধীন রাজাপালং এলাকায় ৭০ হাজার পিস ইয়াবাসহ সৈয়দ আকবর নামে এক মাদককারবারিকে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার (১২ মে) দুপুরে গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করে র‍্যাব। এর আগে বুধবার রাত ১০টার দিকে রাজাপালং ইউনিয়নের পশ্চিম দিগলিয়া পালং এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

সৈয়দ আকবর (৫০) উখিয়া থানার রাজাপালং ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড পূর্ব দিগলিয়া পালনং এলাকার শামসুল আলমের ছেলে।

র‍্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব জানতে পারে, পার্শ্ববর্তী মিয়ানমার থেকে ইয়াবার একটি বড় চালান পাচারের জন্য বহন করে কক্সবাজারের দিকে আসছে। এ তথ্যের ভিত্তিতে র‌্যাব-১৫ এর একটি চৌকস আভিযানিক দল বুধবার রাত ১০টার দিকে কক্সবাজার জেলার উখিয়া থানাধীন রাজাপালং ইউনিয়নের পশ্চিম ডিগলিয়া পালং এলাকার হাজী শামসুল আলম মার্কেট সংলগ্ন চৌরাস্তায় অভিযান চালানো হয়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে চক্রের সদস্যরা পলানোর চেষ্টাকালে সৈয়দ আকবরকে গ্রেফতার করা হয়। তার তিন সহযোগী পালিয়ে যায়। এ সময় তাদের সাথে থাকা প্লাস্টিকের বস্তা তল্লাশি করে সর্বমোট ৭০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

র‍্যাব আরও জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন পলাতক আসামিদের সহযোগিতায় মাদকদ্রব্য টেকনাফের সীমান্তবর্তী এলাকা থেকে বহন করে দেশের বিভিন্ন জায়গায় পাচার করে বলে জানায় আকবর। পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

গ্রেফতারকৃত ও পলাতক আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা রুজুর জন্য কক্সবাজারের উখিয়া থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।

ওডি/জেআই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড