• মঙ্গলবার, ১৭ মে ২০২২, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

সলঙ্গায় ৩৭০০০ লিটার সয়াবিন জব্দ, ৫০ হাজার জরিমানা

  সোহেল রানা, সিরাজগঞ্জ

১২ মে ২০২২, ১৭:৫৫
সলঙ্গায় ভোক্তা অধিকারের অভিযান
সলঙ্গায় ভোক্তা অধিকারের অভিযান। (ছবি : সংগৃহীত)

সিরাজগঞ্জ রায়গঞ্জের সলঙ্গায় ৩৭ হাজার লিটার তেল মজুত করায় এক ব্যবসায়ীকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। জব্দ হওয়া তেল খোলা বাজারে সরকার নির্ধারিত মূল্যে বিক্রির নির্দেশ দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (১২ মে) দুপুরে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর সিরাজগঞ্জের সহকারি পরিচালক মাহমুদ হাসান রনির নেতৃত্বে উপজেলার সলঙ্গা বাজারের রাজলক্ষ্মী বাণিজ্য ভাণ্ডার ও দুলাল চন্দ্র কুণ্ডু স্টোরে এ অভিযান চালানো হয়।

মাহমুদ হাসান রনি জানান, অতিরিক্ত মুনাফার লোভে সলঙ্গা বাজারের রাজলক্ষ্মী বাণিজ্য ভাণ্ডারে বিপুল পরিমাণ তেল মজুত রেখে অস্বীকার করছিল এবং বেশি দামে বিক্রি করা হচ্ছিল এমন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দুপুরে অভিযান চালানো হয়। এ সময় রাজলক্ষ্মী বাণিজ্য ভাণ্ডার ও দুলাল চন্দ্র কুণ্ডু স্টোরে ৩৭ হাজার লিটার খোলা সয়াবিন, পাম, সুপার তেল এবং ২০০ লিটার বোতলজাত সয়াবিন পাওয়া যায়।

বিপুল পরিমাণে তেল মজুত থাকার পরও গ্রাহকদের কাছে অস্বীকার করে অতিরিক্ত মূল্যে বিক্রির দায়ে ওই প্রতিষ্ঠানের মালিক পরিতোষ সাহাকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া মজুতকৃত তেল খোলা বাজারে বিক্রির নির্দেশ দেয়া হয়েছে বলে জানান তিনি।

ওডি/জেআই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড