• মঙ্গলবার, ১৭ মে ২০২২, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

সড়কে ঝরল বৃদ্ধার প্রাণ, আহত ৪

  এস.এম.জুবাইদ, পেকুয়া (কক্সবাজার)

১২ মে ২০২২, ১৬:৫৪
প্রতীকী ছবি

কক্সবাজারের পেকুয়ায় সিএনজি অটোরিকশা ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে মুর্তজা বেগম (৬০) নামের এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও চারজন যাত্রী মারাত্মক আহত হয়েছে। আহতরা হলেন- নিহত মর্তুজা বেগমের মেয়ে মুন্নী আক্তার, জামাতা আতিকুর রহমান ও নাতি তোফায়েল আহমেদ। স্থানীয়রা আহতদের উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজে প্রেরণ করা হয়।

বৃহস্পতিবার (১২ মে) সকাল ১১টায় বরইতলী-পেকুয়া-মগনামা শেখ হাসিনা বানৌজা সড়কের পেকুয়া আশরাফুল উলুম মাদরাসা সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মর্তুজা বেগম কুতুবদিয়া উপজেলার আলী আকবর ডেইল ইউনিয়নের ১নং ওয়ার্ডের কিরণ পাড়া গ্রামের নুরুল হকের স্ত্রী।

প্রত্যক্ষদর্শী ছরওয়ারউদ্দীন জানান, মগনামা থেকে পেকুয়া দিয়ে চট্টগ্রামের দিকে যাচ্ছিল একটি যাত্রীবাহী অটোরিকশা। এ সময় বিপরীত দিক থেকে দ্রুতগতিতে আসা একটি প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশাকে ধাক্কা দেয়। এ সময় অটোরিকশার ভিতরে থাকা যাত্রীরা হতাহত হয়।

আরও পড়ুন : এক গোডাউনেই মিলল ৪০ হাজার লিটার সয়াবিন

পেকুয়া থানার ওসি (তদন্ত) কানন সরকার বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে গাড়ি দুটি জব্দ করে এবং নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড