• বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

রোহিঙ্গা ক‍্যাম্পে সয়াবিন ও চিনি মজুদ, আটক ১

  মিজানুর রহমান, টেকনাফ (কক্সবাজার)

১২ মে ২০২২, ১৬:১১
আটককৃত আসামি
আটককৃত আসামি (ছবি : অধিকার)

কক্সবাজার টেকনাফের হ্নীলা জাদিমুরা রোহিঙ্গা ক্যাম্প থেকে ২০৪ লিটার সয়াবিন তেল ও ২০০ কেজি চিনি অবৈধভাবে মজুদের উদ্দেশ্যে নিয়ে যাওয়ার সময় নুর কবীর নামে স্থানীয় এক ব্যক্তিকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (১২ মে) রাত সাড়ে ১২টায় ২৭ নম্বর হ্নীলা জাদিমুরা ক্যাম্পের চেকপোস্টে তল্লাশি চালিয়ে এসব মালামাল জব্দ করা হয় বলে জানান এপিবিএন পুলিশ আর্মড ব্যাটালিয়নের অধিনায়ক এসপি তারিকুল ইসলাম।

তিনি বলেন, বৃহস্পতিবার রাত সাড়ে বারোটায় জাদিমুরা এপিবিএন ক্যাম্পের চেকপোস্টে তল্লাশি চালিয়ে একটি সাদা রঙের লেগুনা গাড়ি থেকে অবৈধভাবে মজুদের উদ্দেশ্যে নিয়ে যাওয়া ২৪০ লিটার সয়াবিন তেল ও ২০০ কেজি চিনি জব্দ করা হয়। এ সময় উপজেলার পশ্চিম লেদার মৃত কামালের ছেলে নুর কবিরকে আটক করা হয়। পরে আটক ব্যক্তি জিজ্ঞাসাবাদে জানায়, একই এলাকার শমশু (৫০)সহ জব্দকৃত তেল ও চিনি অবৈধভাবে মজুদ করার উদ্দেশ্যে রোহিঙ্গা ক্যাম্প থেকে সংগ্রহ করেছে।

আরও পড়ুন : এক গোডাউনেই মিলল ৪০ হাজার লিটার সয়াবিন

এপিবিএন অধিনায়ক বলেন, পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে জব্দকৃত মালামাল ও গ্রেফতারকৃত আসামিকে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড