• বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

জান ও মালের কোনো নিরাপত্তা নেই: মির্জা ফখরুল

  সুমন খান, লালমনিরহাট

১২ মে ২০২২, ১৫:৫৭
জান ও মালের কোনো নিরাপত্তা নেই: মির্জা ফখরুল
বাইসাইকেল র‌্যালির উদ্বোধনে মির্জা ফখরুল । ছবি : অধিকার

বিএনপির মহা সচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, আজ ৩৫ লাখ মানুষের বিরুদ্ধে মিথ্যা মামলা ও ৬ শতাধিক বেশি মানুষ খুন ও গুমের শিকার। আজ জান ও মালের কোনো নিরাপত্তা নেই। দেশের মানুষ এ সরকারের পতনের জন্য আজ ঐক্যবদ্ধ তাই আমাদের দল মত ভুলে গিয়ে জাতীয় ঐক্য গড়ে তুলতে হবে।

বৃহস্পতিবার (১২ মে) সকালে লালমনিরহাটে স্বাধীনতার ৫০ বছর উপলক্ষে জেলা বিএনপির বাইসাইকেল র‌্যালির উদ্বোধনের সময় এসব কথা বলেন।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকার নাকি স্বাধীনতায় বিশ্বাসী কিন্তু আমরা যখন সেই স্বাধীনতার ৫০ বছর পালন করছি তখন আমাদের অনুষ্ঠানে বাধা দেওয়া হচ্ছে। তাহলে তারা কেনো স্বাধীনতায় বিশ্বাসী? মূলত তারা বিএনপিকে ভয় পায়।

সাইকেল র‌্যালীর উদ্বোধন করতে গিয়ে বিএনপির মহা সচিব বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও তারেক রহমানসহ সকল নেতা-কর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের পর নিরোপক্ষ সরকারের অধীন ছাড়া কোনো নির্বাচনে বিএনপি যাবে না।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর তার বক্তব্যে গণতন্ত্র উদ্ধারে জাতীয় ঐক্যের প্রতি গুরুত্ব দিয়ে সবাইকে এগিয়ে আসার আহবান জানান।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, বিএনপির সাংগঠনিক সম্পাদক আসাদুল হাব্বি দুলু, কেন্দ্রীয় বিএনপির সদস্য ব্যারিস্টার হাসান রাজীব প্রধান ও জেলা বিএনপির সম্পাদক হাফিজার রহমান বাবলা।

সাইকেল র‌্যালিটি লালমনিরহাটের শহীদ সোহরওয়াদী মাঠ থেকে বের হয়ে কয়েক হাজার নেতা-কর্মীসহ বড়বাড়ি শহীদ আবুল কাসেম কলেজ মাঠে গিয়ে শেষ হয়। এ সময় সাইকেল র‌্যালিতে বিএনপির কয়েক হাজার নেতা-কর্মী অংশ গ্রহণ করেন।

ওডি/ওএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড