• মঙ্গলবার, ১৭ মে ২০২২, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

হত্যা মামলার ৪ আসামি র‍্যাবের হাতে ধরা

  কামরুজ্জামান সেলিম, চুয়াডাঙ্গা

১২ মে ২০২২, ১৩:৫৮
ছবি : দৈনিক অধিকার

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার জেহালা বাজারে শরীকানা জমিজমা বিরোধের জেরে কামাল হত্যা মামলার এজাহার নমীয় চার আসামিকে আটক করেছে র‍্যাব-৬।

বৃহস্পতিবার (১২ মে) রাত সাড়ে ১২ টার দিকে জেলার মুন্সিগঞ্জ বাজার থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো- জেলার আলমডাঙ্গা উপজেলার মুন্সিগঞ্জ এলাকার মৃত আলাউদ্দিনের ছেলে রফিক (৫০), মৃত আলফাজ উদ্দীনের ছেলে বিমান (৫১), তোফাজ্জেল হোসেন মিয়ার ছেলে তরিকুল ইসলাম (৩৮) ও হারদী গ্রামের মৃত ওবায়দুল ইসলামের ছেলে সাজ্জাদুল ইসলাম স্বপন (৪৭)।

র‍্যাব-৬ এর কোম্পানি কমান্ডার মেজর মো. শরিফুল আহসান জানান, গত সোমবার জেলার আলমডাঙ্গা উপজেলার মুন্সিগঞ্জ মদনবাবুর মোড়ে প্রতিজ্ঞা নার্সি হোমের সামনে কামাল হোসেন নামের এক ব্যক্তিকে পিটিয়েও ছুরিকাঘাত করে ফেলে যায় দুর্বত্তরা। পরে স্থানীয়রা গুরুতর আহত কামাল হোসেনকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় গত মঙ্গলবার নিহতের স্ত্রী বাদী হয়ে ৭ জনের নাম উল্লেখ করে আলমডাঙ্গা থানায় একটি হত্যা মামলা দায়ের করে। পরে গতরাতে র‍্যাবের একটি আভিযানিক দল জেলার আলমডাঙ্গার মুন্সিগঞ্জ বাজার থেকে মামলার ৪ আসামিকে আটক করে।

তিনি আরও জানান, আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবদে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে। আসামিদের চুয়াডাঙ্গার আলমডাঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান র‍্যাবের এ কর্মকর্তা।

ওডি/মাহমুদ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড