• মঙ্গলবার, ১৭ মে ২০২২, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

র্শীষ মাদক কারবারি গ্রেফতার

  মনিরুজ্জামান মনির, নরসিংদী

১২ মে ২০২২, ১৩:২৮
র্শীষ মাদক কারবারি গ্রেফতার
র্শীষ মাদক কারবারি গ্রেফতার । ছবি : অধিকার

নরসিংদী রায়পুরায় দৈনিক অধিকার পত্রিকায় সংবাদ প্রকাশিত হওয়ার পর ওইদিনই শীর্ষ মাদক কারবারিদের মধ্যে একজন সফিকুল ইসলাম কেনা নামের একজনকে ৫৫ পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১০ মে) দেশের জনপ্রিয় পত্রিকা দৈনিক অধিকারে 'রায়পুরায় প্রশাসনের নাকের ডগায় চলছে মাদকের জমজমাট কারবার' এ শিরোনামে সংবাদ প্রকাশিত হলে সংবাদটি রায়পুরা থানা প্রশাসনের দৃষ্টি গোচর হয়।

পরে রায়পুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আজিজুর রহমানের নির্দেশে ওই দিনই রায়পুরা থানার এস আই আতিকুর রহমান ভূঁইয়া, এএসআই নাদিরুল আলমসহ সঙ্গীয় ফোর্স নিয়ে চরাঞ্চলে বিশেষ অভিযান পরিচালনা করে।

পরে ওইদিনই উপজেলার চরাঞ্চলের শ্রীনগর ইউনিয়নের সায়দাবাদ গ্রামের নান্নু মিয়ার ছেলে ইব্রাহিম মিয়ার দোকানের সামনে পাকা রাস্তা থেকে ইয়াবা বিক্রির সময় তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ৫৫ পিস ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয় পুলিশ। গ্রেফতারকৃত সফিকুল ইসলাম কেনা উপজেলার শ্রীনগর সায়দাবাদ গ্রামের মৃত, জলিল মিয়ার ছেলে।

এ ব্যাপারে রায়পুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিজুর রহমান সাংবাদিকদের বলেন, রায়পুরা থানা পুলিশ সর্বদা মাদক বিক্রি ও সেবনকারীদের বিরোদ্ধে কঠোর ভূমিকা পালন করেছে। তারই ধারাবাহিকতায় চরাঞ্চলের র্শীষ মাদক কারবারি সফিকুল ইসলাম কেনাকে ইয়াবাসহ গ্রেফতার করা হয়েছে। ফজলু এবং আসাবুদ্দীনকেও গ্রেফতারের চেষ্টা চলছে। এছাড়া মাদকের বিরুদ্ধে পুলিশের বিশেষ অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

ওডি/ওএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড