• শনিবার, ২১ মে ২০২২, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রায় তিন লাখ এনআইডি কার্ড পুড়িয়ে ধ্বংস

  তন্ময় কুমার সাহা, রায়পুরা (নরসিংদী)

১২ মে ২০২২, ১৩:১৯
ছবি : দৈনিক অধিকার

নরসিংদীর রায়পুরায় জাতীয় পরিচপত্রের (এনআইডি) পেপার লেমিনেটেড দুই লাখ ৯৫হাজার ২৯৬টি কার্ড আগুনে পুড়িয়ে বিনষ্ট করা হয়েছে।

বুধবার (১১ মে) বিকালে উপজেলা অফিস চত্বরে কার্ডগুলো পোড়ানো হয়।

আগুনে পুড়িয়ে বিনষ্ট করার সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.আজগর হোসেন, নির্বাচন কর্মকর্তা মো সুমন মিয়া, সমাজসেবা কর্মকর্তা খলিলুর রহমান,পল্লী সঞ্চয় ব্যাংক কর্মকর্তা, বন কর্মকর্তা পুলিশ প্রতিনিধি সাংবাদিকবৃন্দসহ এলাকাবাসী উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা মো সুমন মিয়া জানান, ইতোমধ্যে ২ লাখ ৯৫ হাজার ২৯৬টি স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ করা হয়েছে। বিতরণের সময় পূর্বের পেপার লেমিনেটেড জাতীয় পরিচয়পত্র জমা নেওয়া হয়। নির্বাচন কমিশনের নির্দেশনা মোতাবেক জমাকৃত পেপার লেমিনেটেড জাতীয় পরিচয়পত্র আগুনে পুড়িয়ে বিনষ্ট করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আজগর হোসেন জানান, এটার অপব্যবহার যাতে না হয় তার জন্য নির্বাচন কমিশনের নির্দেশনা মোতাবেক কমিটির আহ্বায়ক হিসেবে উপস্থিত থেকে বিনষ্ট করা হয়েছে। এটা নিয়মিত কার্যক্রমের অংশ বিশেষ যা আগামীতেও অব্যাহত থাকবে।

ওডি/মাহমুদ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড