• বুধবার, ১৮ মে ২০২২, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইয়াবাসহ ধরা খেল রোহিঙ্গা

  মিজানুর রহমান, টেকনাফ (কক্সবাজার)

১২ মে ২০২২, ০৯:৪২
ইয়াবাসহ ধরা খেল রোহিঙ্গা
রোহিঙ্গা আটক। ছবি : অধিকার

কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন সাবরাং ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড করাছি পাড়া এলাকায় র‍্যাবের মাদক বিরোধি অভিযানে ৫ হাজার ৭ শ ইয়াবাসহ এক রোহিঙ্গা মাদক কারবারি আটক করা হয়েছে । আটক রোহিঙ্গা হলেন, উখিয়া কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প-৬, ডি/৪, ব্লক-ই/১১ এর রোহিঙ্গা সলিমুল্লাহার ছেলে হায়াত উল্লাহ(২৩)।

বুধবর (১১ মে) সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেন র‍্যাব ১৫ এর সহকারী পুলিশ সুপার ও সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) এর পক্ষে অধিনায়ক মো. বিল্লাল উদ্দিন।

তিনি জানান, র‌্যাব-১৫ কক্সবাজার একজন মাদক কারবারি কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন সাবরাং ইউপিস্থ করাচিপাড়া সাকিনস্থ এলাকায় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ এর একটি আভিযানিক দল বুধবার ১১ মে আনুমানিক বিকাল সাড়ে ৫ ঘটিকায় উক্ত স্থানে পৌঁছালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে একজন ব্যক্তি পলায়নের চেষ্টাকালে হায়াতউল্লাহকে (২৩) জব্দকৃত ইয়াবাসহ আটক করতে সক্ষম হয় র‍্যাব। এ সময় উপস্থিত সাক্ষীদের সম্মুখে ধৃত ব্যক্তির দেহ তল্লাশি করে হাতে থাকা শপিং ব্যাগ হতে সর্বমোট ৫ হাজার ৭শ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ব্যক্তি জানায়, জব্দকৃত মাদকদ্রব্য বিক্রির উদ্দেশ্যে তার হেফাজতে রেখেছিল এবং দীর্ঘদিন যাবৎ সে মাদক কারবারের সাথে জড়িত রয়েছে।

গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা রুজুর জন্য কক্সবাজার জেলার টেকনাফ থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।

ওডি/ওএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড