• বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিয়ের প্রলোভনে স্কুলছাত্রীকে ধর্ষণ, যুবক আটক

  মো. রাফিকুর রহমান লালু, রাজশাহী

১১ মে ২০২২, ২০:২০
স্কুলছাত্রীকে ধর্ষণ
স্কুলছাত্রীকে ধর্ষণ। (ছবি : প্রতীকী)

রাজশাহীর পবা উপজেলার নওহাটায় বিয়ের প্রলোভন দেখিয়ে এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে রাতুল ইসলাম (১৮) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

সোমবার (৯ মে) ওই শিক্ষার্থী নওহাটায় প্রাইভেট পড়তে গেলে জোরপূর্বক তাকে ধর্ষণ করা হয়। এ বিষয়ে একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে।

ধর্ষণে অভিযুক্ত রাতুল ইসলাম নওহাটা নতুনপাড়ার নুরুল ইসলামের ছেলে।

স্থানীয়রা জানান, স্কুল-কলেজের শিক্ষার্থীদের বিভিন্ন ভাবে যৌন হয়রানি করতো রাতুল। রাস্তায় মেয়েদের হয়রানি, অকথ্য ভাষায় গালি, জোরে বাইক চালানো, প্রকাশ্যে ধূমপান থেকে শুরু করে বাজে আড্ডা ছিল তার নেশা।

এ ব্যাপারে পবা থানা ওসি ফরিদ হোসেন বলেন, এক স্কুলছাত্রী সোমবার সকাল ১০টায় নওহাটা কলেজ মোড়ে প্রাইভেট পড়তে আসে। সেখান থেকে রাতুল নামের একটি ছেলে ওই মেয়েটিকে তার বাসায় ডেকে নিয়ে যায়। বাসায় কোন লোকজন না থাকায় সেখানে জোরপূর্বক ধর্ষণ করা হয়। পরে মেয়ের পরিবার থানায় একটি ধর্ষণ মামলা করলে আমরা ওই ছেলেকে আটক করে পুলিশ হেফাজতে নেওয়া হয়। তদন্তসাপেক্ষে আসামিকে আদালতে পাঠানো হবে বলে জানান তিনি।

ওডি/জেআই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড