• শনিবার, ২১ মে ২০২২, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

জয়পুরহাটে জেলা প্রশাসকের অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল

  জয়পুরহাট প্রতিনিধি

১১ মে ২০২২, ১৫:১৪
জয়পুরহাটে জেলা প্রশাসকের অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল
ছবি : সংগৃহীত

জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য এড. সামছুল আলম দুদুকে অবমাননার প্রতিবাদে জেলা প্রশাসকের অপসারণ দাবিতে বিক্ষোভ মিছিল করেছে জেলা আওয়ামী লীগের নেতা-কর্মী ও স্থানীয় জনপ্রতিনিধিরা।

বুধবার (১১ মে) দুপুর ১২টায় তৃণমূল আওয়ামী লীগের ব্যানারে শহীদ ডা. আবুল কাশেম ময়দান থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এ সময় জেলা প্রশাসকের বিরুদ্ধে বিভিন্নরকম শ্লোগান দিয়ে তার অপসারণ দাবি করা হয়।

আকস্মিক এই মিছিলের জন্য শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

গত সোমবার (৯ মে) আধুনিক জেলা হাসপাতালে কিডনি ডায়ালাইসিস সেন্টার উদ্বোধন এবং পাঁচবিবিতে মুক্তিযুদ্ধ যাদুঘর উদ্বোধনীতে স্থানীয় সংসদ সদস্যকে অতিথি করা হয়নি অথচ সেখানে জেলা প্রশাসক অতিথি ছিলেন।

আওয়ামী লীগের কয়েকজন তৃণমূল নেতা জানান, পদাধিকার বলে হাসপাতাল পরিচালনা কমিটির সভাপতি স্থানীয় সংসদ সদস্য কিন্তু তাকে সেই অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়নি।

একই দিনে পাঁচবিবিতে মুক্তিযুদ্ধ যাদুঘর উদ্বোধনী অনুষ্ঠানে স্থানীয় অনেক নেতা-কর্মীকে আমন্ত্রণ জানানো হলেও চিঠি বা ব্যানারে সংসদ সদস্যর নাম না রাখায় সংসদ সদস্যকে যথেষ্ট অপমান এবং অবমাননা করা হয়েছে বলে তৃণমূল নেতা-কর্মীরা এই বিক্ষোভ ও আন্দোলনের ডাক দেন।

ওডি/ইমা

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড