• বুধবার, ১৮ মে ২০২২, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

এবার চিরকুট লিখে গলায় ফাঁস দিলেন রাবি শিক্ষার্থী

  মো. রাফিকুর রহমান লালু, রাজশাহী

১১ মে ২০২২, ১৩:৪৯
এবার চিরকুট লিখে গলায় ফাঁস দিলেন রাবি শিক্ষার্থী
ছবি : সংগৃহীত

‘মনের মধ্যে অনেক কষ্ট নিয়ে চোরাবালির মতো ডিপ্রেশন’ লিখে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) সাদিয়া তাবাসসুম নামে এক শিক্ষার্থী।

মঙ্গলবার (১০ মে) দুপুরে নিজ বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি।

তাবাসসুম গৌরীপুর উপজেলার মাওহা ইউনিয়নের বিষমপুর গ্রামের অবসরপ্রাপ্ত সেনাসদস্য মাহবুব রশিদ ফারুকের মেয়ে।

এই বিষয়ে জানতে চাইলে গৌরীপুর থানার ওসি খান আব্দুল হালিম সিদ্দিকী বলেন, দীর্ঘদিন যাবত বিষণ্ণতায় ভুগছিল বলে পরিবার থেকে জানা যায়। ঘটনার তদন্ত চলছে।

তাবাসসুমের চাচা মো. কবীর উদ্দিন জানান, সাদিয়ার ইচ্ছা ছিল মেডিক্যালে পড়বে। কিন্তু চান্স পায়নি, তারপর রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়। কিন্তু এরপরও তার মধ্যে বিষণ্ণতা দেখা যেত। আবার তার আরেক পরিচিতজন মেডিক্যালে চান্স পায়। এ নিয়ে সে ব্যাপকভাবে মানসিক ভারসাম্য হারিয়ে ফেলে। তাকে এ জন্য চিকিৎসা করানো হচ্ছিল।

তিনি আরও জানান, মৃত্যুর আগে সাদিয়া ওর বাবার ডায়রিতে লিখেছে- ‘চোরাবালির মতো ডিপ্রেশন, বেড়েই যাচ্ছে, মুক্তির পথ নেই, গ্রাস করে নিচ্ছে জীবন, মেনে নিতে পারছি না।’ দুপুরে নিজ ঘরে বাঁশের আড়ার সঙ্গে ফাঁস নেয়। পরিবারের লোকজন বিষয়টি টের পেয়ে তাকে উদ্ধার করে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

গৌরীপুর হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক জানান, হাসপাতালে আনার পূর্বেই মারা যায় (রাবি) শিক্ষার্থী সাদিয়া তাবাসসুম।

গৌরীপুর থানার এসআই মাইনুল রেজা জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এসব কারণে সাদিয়া আত্মহত্যা করতে পারেন। সুরতহাল প্রতিবেদন শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ওডি/ইমা

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড