• বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

শেরপু‌রে আসামি ধর‌তে গি‌য়ে হামলার শিকার দুই পু‌লিশ সদস‌্য

  শেরপুর প্রতি‌নি‌ধি

১১ মে ২০২২, ১০:৫৮
শেরপু‌রে আসামী ধর‌তে গি‌য়ে হামলার শিকার দুই পু‌লিশ সদস‌্য
শ্রীবরদী থানা (ছবি : সংগৃহীত)

শেরপুরের শ্রীবরদীতে ওয়ারেন্টধারী এক আসামিকে ধরতে গিয়ে হামলার শিকার হ‌য়ে‌ছে দুই পু‌লিশ সদস‌্য। আহত পু‌লিশ সদস‌্যরা হলেন- শ্রীবরদী থানার এসআই সাইফুল মালেক ও পুলিশ সদস্য দেলোয়ার হোসেন।

মঙ্গলবার (৯ মে) রাত ১১টার দিকে উপজেলার ভেলুয়া ইউনিয়নের ঢনঢনিয়া গ্রামে এ ঘটনা ঘ‌টে। প‌রে খবর পেয়ে ঘটনাস্থল থেকে অতিরিক্ত পুলিশ গিয়ে তা‌দের উদ্ধার ক‌রে। এ ঘটনায় পু‌লিশ বাদী হ‌য়ে এক‌টি মামলা দা‌য়ের ক‌র‌ে। পরবর্তীতে অভিযান চালি‌য়ে দুই নারীসহ তিনজন‌কে গ্রেফতার ক‌রে পুলিশ।

পুলিশ সূ‌ত্রে জানা যায়, মঙ্গলবার রাতে এসআই সাইফুল মালেকের নেতৃত্বে পুলিশ ঢনঢনিয়া গ্রামে নারী ও শিশু নির্যাতন দমন আইন মামলার আসামি আব্দুর রহমানের ছেলে রাসেলকে গ্রেফতার করতে তার বাড়িতে যায়। গ্রেফতারকালে বাড়িতে থাকা নারী-পুরুষরা মি‌লে পুলিশদের ওপর অতর্কিতভাবে হামলা চালায়। শুধু তাই নয় উত্তেজিত নারীরা তা‌দের কামড়িয়ে গুরুতর আহত করে। প‌রে অতিরিক্ত পুলিশ গিয়ে আহত দুই পুলিশ সদস্যকে উদ্ধার করে। তাদেরকে শ্রীবরদী উপ‌জেলা স্বাস্থ‌্য কম‌প্লে‌ক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

এ ঘটনায় আহত এসআই সাইফুল মালেক বাদী হয়ে ১১জন এজাহার নামীয় ও ১৫/২০ জনকে অজ্ঞাত আসামী করে থানায় একটি মামলা দায়ের কর‌লে পু‌লিশ। পরবর্তীতে অভিযান চা‌লি‌য়ে দুই নারীসহ তিনজন‌কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- আব্দুর রহমান (৪৫), মমতা বেগম (২৮) ও মজিনা বেগম (২৫)।

শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাস ব‌লেন, আইনশৃঙ্খলা বাহিনীর ওপর হামলার ঘটনা দুঃখজনক। গ্রেফতার তিনজন‌কে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। বাকী আসামী ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

ওডি/ইমা

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড