• শনিবার, ২১ মে ২০২২, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘জাহাঙ্গীর বিয়ে না করলে আমার লাশ যাবে’

  আব্দুর রউফ রুবেল, গাজীপুর

১০ মে ২০২২, ২১:১৪
কলেজছাত্রী
পুলিশ সদস্যের বাড়িতে অবস্থান নেওয়া কলেজছাত্রী। (ছবি : অধিকার)

গাজীপুরের শ্রীপুরে বিয়ের দাবিতে ৫ দিন যাবত পুলিশ সদস্য জাহাঙ্গীর আলমের বাড়িতে অবস্থান করছেন এক কলেজছাত্রী। তার উপস্থিতি টের পেয়ে প্রেমিক জাহাঙ্গীর বাড়ি থেকে পালিয়ে কর্মস্থলে চলে গিয়েছেন বলে জানা গেছে।

গত শুক্রবার (৬ মে) বিকাল থেকে উপজেলার কাওরাইদ ইউনিয়নের সোনাব গ্রামের ওই পুলিশ সদস্যের বাড়িতে অবস্থান নিয়েছেন তিনি।

মো. জাহাঙ্গীর আলম উপজেলার কাওরাইদ ইউনিয়নের সোনাব গ্রামের মোহাম্মদ ছাত্তার ঢালীর ছেলে। তিনি বাংলাদেশ পুলিশের কনস্টেবল পদে কর্মরত রয়েছেন।

ভুক্তভোগী কলেজ ছাত্রীর বাড়ি একই ইউনিয়নের ধামলই গ্রামে। তিনি ঠাকুরগাঁও টেকনিক্যাল বিএম কলেজের অনার্স তৃতীয় বর্ষের শিক্ষার্থী। তিনি তাঁর বোনের বাড়িতে থেকে লেখাপড়া করেন।

কলেজছাত্রী বলেন, দীর্ঘ ৫ বছর যাবত জাহাঙ্গীরের সঙ্গে আমার প্রেমের সম্পর্ক। হঠাৎ সে যোগাযোগ বন্ধ করে দিয়েছেন। এদিকে আমার পরিবার অন্য ছেলের সঙ্গে আমার বিয়ে দিতে চাচ্ছে। তাই বাধ্য হয়ে আমি তাঁর বাড়িতে চলে এসেছি। আজ ৫ দিন চলছে তাদের পরিবারের নির্যাতনের শিকার হয়েও না খেয়ে আছি। অনেকটা অসুস্থ হয়ে পড়েছি। আমাকে ঠিকমতো খেতে দিচ্ছে না, ঘর থেকে বের করে দিয়েছে। আমি বাড়ির রান্না ঘরে অবস্থান করছি। যতক্ষণ পর্যন্ত আমার সাথে জাহাঙ্গীরের বিয়ে না হবে ততক্ষণ এ বাড়িতেই থাকবো। আমার লাশ যাবে এ বাড়ি থেকে।

অভিযুক্ত পুলিশ সদস্য মো. জাহাঙ্গীর আলম বলেন, এই মেয়ের সঙ্গে আমার কোনো সম্পর্ক নেই। স্থানীয় কিছু মানুষ মেয়েটিকে দিয়ে আমার সঙ্গে প্রতারণা করছে।

কাওরাইদ ইউনিয়ন পরিষদের ৬ নম্বর ওয়ার্ডের সদস্য মো. আলম খান বলেন, এ বিষয়ে দুই পরিবারের সদস্যদের নিয়ে বসা হয়েছিল। কিন্তু বিষয়টি ছেলের পরিবার সমাধান করছে না।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান বলেন, বিষয়টি আমার জানা নেই। এখন পর্যন্ত মেয়ের পরিবারের পক্ষ থেকে কেউ জানায়নি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/জেআই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড