• বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

জমি সংক্রান্ত বিরোধের জেরে বিএনপি নেতাকে পিটিয়ে হত্যা

  কামরুজ্জামান সেলিম, চুয়াডাঙ্গা

১০ মে ২০২২, ১০:৪৪
ছবি : সংগৃহীত

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে কামাল হোসেন (৬৫) নামে এক বিএনপি নেতাকে পিটিয়ে ও ছুরিকাঘাতে হত্যার ঘটনা ঘটেছে।

সোমবার (৯ মে) দিনগত রাত ১২ টার দিকে জেলার আলমডাঙ্গা উপজেলার মুন্সিগঞ্জের মদনবাবুর মোড়ে ওই ঘটনা ঘটে।

নিহত কামাল হোসেন একই উপজেলার জেহালা গ্রামের মৃত জাহান আলী মাস্টারের ছেলে। তার মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। তিনি বিএনপির নেতা ছিলেন। বর্তমানে তিনি ঠিকাদারির কাজ করতেন।

নিহতের পরিবারের সদস্যরা জানান, কামাল হোসেনের মামা জেহালা গ্রামের মৃত মোতালেব হোসেন। মোতালেব হোসেনের জামাই স্বাধীন আলীর সাথে দীর্ঘদিন ধরে কামাল হোসেনের শরিকানা জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল। গতকাল সোমবার সকালেও দুজনের মধ্যে গণ্ডগোল হয়। তখন কামাল হোসেনকে খুন করার হুমকি দেন স্বাধীন। সোমবার রাতে কামাল হোসেন মুন্সিগঞ্জ বাজার থেকে বাড়ি ফেরার পথে মুন্সিগঞ্জ মদনবাবুর মোড়ে প্রতিজ্ঞা নাসিং হোমের সামনে একা পেয়ে কামালকে পিটিয়ে ও ছুরিকাঘাত করে ফেলে রেখে যায় স্বাধীন। তার আত্মচিৎকারে রাত ১২টার দিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে স্থানীয় প্রতিজ্ঞা ক্লিনিকে নেয় স্থানীয়রা। সেখানে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক দ্রুত সদর হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন। পরে সদর হাসপাতালে নেওয়া হলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। স্বাধীন তাকে পিটিয়ে ও ছুরিকাঘাত করেছে বলে মৃত্যুর আগে পরিবারের কাছে জানিয়েছিল কামাল হোসেন।

সদর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক আহসানুল হক জানান, হাসপাতালে নেওয়ার আগেই কামাল হোসেনের মৃত্যু হয়েছে। তার কান দিয়ে রক্তক্ষরণ হচ্ছিলো। এছাড়া শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন আছে। বাম পায়েও ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।

এ বিষয়ে আলমডাঙ্গা থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) আব্দুল আলিম বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে পুলিশ অভিযান চালানো হচ্ছে।

ওডি/মাহমুদ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড