• বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাংবাদিকের প্রাণ নিলো ইউএনওর গাড়ি

  আনোয়ার পারভেজ, নাটোর

০৯ মে ২০২২, ২১:৪৫
নিহত সাংবাদিক
নিহত সাংবাদিক ও স্কুল শিক্ষক সোহেল আহমেদ জীবন। (ছবি : সংগৃহীত)

নাটোরের সিংড়ায় নলডাঙ্গার ইউএনও সুখময় সরকারের গাড়ির ধাক্কায় নিহত হয়েছেন স্থানীয় সাংবাদিক ও স্কুল শিক্ষক সোহেল আহমেদ জীবন। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

সোমবার (৯ মে) সকালে সিংড়ার নিঙ্গইনে ইউএনওর গাড়ির সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তার মৃত্যু হয়।

নিহত সোহেল আহমেদ জীবন সিংড়া পৌরসভার বালোয়া-বাসোয়া এলাকার আব্দুল জলিলের ছেলে।

স্থানীয়রা জানান, সোমবার সকালে মোটরসাইকেলে চেপে কর্মস্থলে যাচ্ছিলেন উপজেলার বন্দর স্কুলের সহকারী শিক্ষক ও স্থানীয় সাংবাদিক সোহেল আহমেদ জীবন। এ সময় বিপরীত দিক থেকে আসা নলডাঙ্গার ইউএনও সুখময় সরকারের সরকারী গাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সোহেলের মোটরসাইকেলটি ইউএনওর গাড়ির নিচে ঢুকে যায়। এসময় সোহেলকে উদ্ধার করে প্রথমে সিংড়া ও পরে রাজশাহী মেডিকেল কলেজে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা সাড়ে ১২টার দিকে মারা যান তিনি।

ওই সময় ইউএনওর গাড়িতে ছিলেন তার স্ত্রী মানসি দত্ত মৌমিতা ও চালক। সরকারী গাড়িতেই নিয়মিত কর্মস্থলে যান ইউএনও পত্নী এমনটা জানান স্থানীয়রা। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। অনুমতি না নিয়ে সরকারী গাড়ি ব্যবহারের ঘটনায় নিহতের পরিবার ও সাংবাদিকদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

ইউএনও সুখময় সরকারের দাবি দুর্ঘটনার সময় গাড়িতে তার স্ত্রী ছিলেন না। তার গাড়ি তেল নেওয়ার জন্য নিঙ্গইন পাম্পে যাচ্ছিল। তবে স্থানীয়দের সাথে কথা বলে এর সত্যতা পাওয়া যায়নি।

ওডি/জেআই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড