• বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

দরজা ভেঙে ২০ ভরি স্বর্ণালংকার ও ১৪ লাখ টাকা লুট

  শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার

০৯ মে ২০২২, ১৭:১৮
দরজা ভেঙে ২০ ভরি স্বর্ণালংকার ও ১৪ লাখ টাকা লুট
দরজা ভেঙে ২০ ভরি স্বর্ণালংকার ও ১৪ লাখ টাকা লুট। ছবি : অধিকার

কক্সবাজারের চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের মছন শিকদার পাড়ায় নূরুল আলম সওদাগরের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে।

রবিবার (৯ মে) রাত ৯টায় শুরু হয়ে প্রায় ঘণ্টাব্যাপী এ ডাকাতি সংঘটিত হয়। ডাকাত দল ঘরের লোহার দরজা ভেঙে ভিতরে ঢুকে ২০ ভরি স্বর্ণালংকার, নগদ সাড়ে ১৪ লাখ টাকাসহ প্রায় ৩০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

নূরুল আলম সওদাগর জানান, একটি সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত তার স্ত্রী জাহানারা বেগমকে নিয়ে বাড়ির সবাই চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে যান। বাড়িতে তার কলেজ পড়ুয়া এক নাতি ছিল। ওই নাতিটিও কাপড় আয়রন করার জন্য হারবাং বাজারে চলে যায়। ওই সময়ে রবিবার রাত ৯টার দিকে এ ডাকাতিটি সংঘটিত হয়। ডাকাত দল ঘরের লোহার দরজা ভেঙে ঢুকে সব আলমারি ভেঙে জাহানারা বেগমের পেনশনের টাকা, হজ্বে যাওয়ার জন্য রাখা ১২ লাখ টাকা, ৮ ভরি স্বর্ণালংকার, তার সরকারি চাকরিজীবী ছেলের নগদ আড়াই লাখ টাকা ও ৬ ভরি স্বর্ণালংকার, তার ব্যাংকার ছেলের স্ত্রীর ৬ ভরি স্বর্ণালংকারসহ ৩০ লাখ টাকা মূল্যের মালামাল নিয়ে গেছে।

এলাকাবাসী জানায়, ডাকাতি সংঘটিত হওয়ার সময় ঘরের দরজা ও আলমারি ভাঙার শব্দ শুনতে পেলেও বাড়ির লোকজন কোনো কাজ করছে মনে করে এগিয়ে যায়নি। রাত সাড়ে ১০টার দিকে নূরুল আলম সওদাগরের নাতি বাজার থেকে ঘরে ফিরে দেখে সব লুট হয়ে গেছে। বিষয়টি তাৎক্ষণিক চকরিয়া থানা পুলিশকে অবহিত করা হলে হারবাং ফাঁড়ির পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লুণ্ঠিত মালামালের বিবরণ লিপিবদ্ধ করেন।

এ ব্যাপারে চকরিয়া থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী জানান, পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে তদন্ত করেছেন। মামলা জমা দিলে আইনি ব্যবস্থা নেওয়া হবে। বাড়ির মালিক নূরুল আলম সওদাগর মামলা করবেন বলে জানিয়েছেন।

ওডি/ওএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড