• বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিখোঁজের ৪২ ঘণ্টা পর কিশোরের মরদেহ উদ্ধার

  সাখাওয়াত হোসেন জনি, বগুড়া

০৯ মে ২০২২, ১৬:১১
এস এম মুঘ নিউ আলী ছোট
নিহত এস এম মুঘ নিউ আলী ছোট। (ছবি : সংগৃহীত)

বগুড়ার সারিয়াকান্দি উপজেলায় যমুনা নদীতে গোসল করতে নেমে নিখোঁজের ৪২ ঘণ্টা পর এস এম মুঘ নিউ আলী ছোট (১৪) নামে এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

সোমবার (৯ মে) দুপুর ১২টা ২০ মিনিটে চরবাটিয়া ডুবোচর থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত ছোট বগুড়া সদরের জলেশ্বরীতলা নূর মসজিদ লেনের মোহাম্মদ আলীর ছেলে। সে ছোট বগুড়া বিয়াম মডেল স্কুল অ্যান্ড কলেজের ৭ম শ্রেণির শিক্ষার্থী। এ তথ্য নিশ্চিত করেছেন সারিয়াকান্দি ফায়ার সার্ভিসের লিডার ময়েজ উদ্দিন।

জানা যায়, ওই কিশোর তার স্বজনদের সাথে শনিবার দুপুরে সারিয়াকান্দি উপজেলার কালিতলা গ্রোয়েনবাঁধে বেড়াতে আসে। তারা একটি নৌকা রিজার্ভ করে যমুনা নদীর মাঝপথে ঘুরতে যায়। আসরের নামাজের সময় কালিতলা গ্রোয়েনবাঁধের পূর্ব দক্ষিণ পার্শে চরবাটিয়া এক ডুবোচরে তারা গোসল করতে নামে। গোসলের একপর্যায় ওই কিশোর পানিতে ডুবে যায়। অনেক খোঁজাখুঁজির পর তাকে আর খুঁজে পাওয়া যায়নি। পরে রাজশাহীর একটি ডুবুরি দল ৩০ ঘণ্টার অভিযান শেষে গোসলের স্থান থেকে প্রায় ১৫০ গজ দূর থেক তার মরদেহ উদ্ধার করে।

সারিয়াকান্দি ফায়ার সার্ভিসের লিডার ময়েজ উদ্দিন জানান, ৩০ ঘণ্টা অভিযান শেষে নিখোঁজ স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

ওডি/জেআই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড