• বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯  |  
  • বেটা ভার্সন
sonargao

কাপ্তাই উপজেলা ছাত্রলীগ নতুন কমিটি ঘোষণার দু'ঘণ্টা পর স্থগিত

  কবির হোসেন, কাপ্তাই (রাঙামাটি)

০৯ মে ২০২২, ১৫:৫৩
কাপ্তাই উপজেলা ছাত্রলীগ নতুন কমিটি ঘোষণার দু'ঘণ্টা পর স্থগিত
ছবি : সংগৃহীত

রাঙামাটির কাপ্তাই উপজেলা ছাত্রলীগের আংশিক নতুন কমিটি ঘোষণা করার ২ ঘণ্টার পর স্থগিত করল জেলা কমিটি।

রবিবার (৮ মে) রাত ১১ টা ৩৩ মিনিটে রাঙামাটি জেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক প্রকাশ চাকমা তার ব্যক্তিগত ফেইসবুক আইডিতে কাপ্তাই উপজেলা ছাত্রলীগের কমিটি স্থগিত হওয়ার করার ঘোষণা দেয়।

এর পূর্বে তিনি কাপ্তাই উপজেলা ছাত্রলীগের নতুন কমিটির সভাপতি, সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকের নাম প্রকাশ করে আংশিক কমিটি ঘোষণা করে। তাৎক্ষণিক দুই ঘণ্টা পর নতুন কমিটির বিষয়ে বিভিন্ন অভিযোগ পাওয়ায় তা পুনরায় স্থগিত করা হয়।

এ বিষয়ে জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক প্রকাশ চাকমা জানান, কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদকের সুপারিশ ক্রমে নতুন কমিটির ৪ জনের নাম ঘোষণা করি। রবিবার রাতে রফিকুল ইসলাম সুমন সভাপতি, মো. নিজাম উদ্দিন ফরহাদ সাধারণ সম্পাদক, সাইথোয়াই অং চৌধুরী ও মনবীর তঞ্চঙ্গ্যাকে সাংগঠনিক সম্পাদক করে আগামী ১ বছরের জন্য কাপ্তাই উপজেলা ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষণা করি। কিন্তু কমিটি ঘোষণার পরক্ষণে আমরা জানতে পারি যে, নতুন কমিটির সভাপতি ও সম্পাদক নিয়মিত ছাত্র না। তারা বায়োডাটাতে এ বিষয়টি লুকিয়ে ছিল।

তাই রাঙামাটি জেলা আওয়ামী লীগের সভাপতি জননেতা দীপঙ্কর তালুকদার এমপি মহোদয়ের নির্দেশক্রমে আমরা কমিটি স্থগিত ঘোষণা করেছি। এ কমিটি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় উঠেছে।

ওডি/ওএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড