• মঙ্গলবার, ১৭ মে ২০২২, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছিনতাইকালে ধরা, গণপিটুনির পর পুলিশে সোপর্দ

  মো. রাফিকুর রহমান লালু, রাজশাহী

০৯ মে ২০২২, ১৫:৪০
ছিনতাইকারী ফাইসাল রহমান
ছিনতাইকারী ফাইসাল রহমান। (ছবি : অধিকার)

রাজশাহীর সাহেববাজার এলাকায় ছিনতাইকালে ফাইসাল রহমান (২৬) নামে এক ছিনতাইকারীকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে বিক্ষুব্ধ জনতা। এ সময় অপর এক ছিনতাইকারী পালিয়ে যেতে সক্ষম হয়।

রবিবার (৮ মে) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে সাহেববাজারের জিরোপয়েন্টে এ ঘটনা ঘটে।

আটক ফাইসাল চাঁপাইনবাবগঞ্জ সদর এলাকার এমএ রহমানের ছেলে। এলাকাবাসী জানায়, রবিবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে রাজশাহী সাহেববাজার জিরোপয়েন্টে এক নারী রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিলেন। মোটরসাইকেলে চড়ে ছিনতাইকারী ফাইসাল ও তার সহযোগী ওই নারীর সাইড ব্যাগ ছিনিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। ওই নারী রাস্তায় ছিটকে পড়ে চিৎকার করলে মোটরসাইকেলসহ ছিনতাইকারীকে ধরে ফেলে স্থানীয় লোকজন। এসময় অপর এক ছিনতাইকারী পালিয়ে যায়। পরে আরএমপি বোয়ালিয়া মডেল থানা পুলিশ গিয়ে ছিনতাইকারীকে আটক করে থানা হেফাজতে নেয় এবং তার বাইকটি জব্দ করে।

এর আগে, রবিবার সকালে ছিনতাইকারী চক্র নগরীর বরেন্দ্র কলেজের সামনে থেকে দুই নারীর ব্যাগ ছিনতাই করে বলে অভিযোগ করেন ঘোড়ামারা এলাকার দুই নারী। তবে অভিযোগকারী ওই দুই নারীর পরিচয় পাওয়া যায়নি।

এ বিষয়ে আরএমপি বোয়ালিয়া মডেল থানার ওসি মাজহারুল ইসলাম বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনা স্থলে গিয়ে ফাইসাল নামের এক ছিনতাইকারীকে গ্রেফতার করে থানা হেফাজতে নেওয়া হয়েছে। ছিনতাইকারীদের একটি বাইক জব্দ করা হয়েছে। চক্রের অন্য সদস্যদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

ওডি/জেআই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড