• বুধবার, ১৮ মে ২০২২, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিজ গৃহে বৃদ্ধের আত্মহত্যা

  তন্ময় কুমার সাহা, রায়পুরা, নরসিংদী

০৯ মে ২০২২, ১৩:৫৬
রায়পুরায় নিজ গৃহে ফাঁস দিয়ে বৃদ্ধের আত্মহত্যা
। ছবি : অধিকার

নরসিংদীর রায়পুরায় হান্নান মিয়া (৫৫) নামে এক বৃদ্ধ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

রবিবার (৮ মে) বিকালে উপজেলার রায়পুরা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের দঁড়িসাপমারা (পূর্বপাড়া) গ্রামে নিজ গৃহে এ ঘটনা ঘটে। নিহত হান্নান মৃত সুরুজ মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, হান্নান মিয়ার গত দুই-তিন বছর যাবত প্যারালাইসেসসহ নানাবিধ অসুস্থতায় ভুগছিলেন। সংসারে স্ত্রী ও দুই ছেলে এক মেয়ে রয়েছে। রবিবার দুপুরের খাবারের পর পরিবারের সদস্যরা আত্মীয়ের বাড়িতে বেড়াতে চলে যান। এই সুযোগে নিজ গৃহে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। ঘরের দরজা জানালা খোলা অবস্থায় ছিলো হঠাৎ এক প্রতিবেশী তার ঝুলন্ত মরদেহটি দেখতে পেয়ে চিৎকারে আশপাশের লোকজন ছোটে আসে। পরিবারের সদস্যরা খবর পেয়ে বাড়িতে ছুটে আসে।

এ ঘটনার পর রায়পুরা থানা পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে এসে মরদেহটি উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে মর্গে প্রেরণ করেন।

নিহতের বোন নুরনাহার জানান, বিকালে তার ঘরের পাশ দিয়ে যাচ্ছিলাম। জানালার দিকে চোখ পরলেই ঘরের ভিতর ঝুলন্ত লাশ দেখ পাই। লাশ দেখেই আমি অজ্ঞান হয়ে পরে যাই। জানা মতে তিনি দীর্ঘদিন যাবত অসুস্থতায় ভুগছিল।

রায়পুরা থানার উপ-পরিদর্শক মোরাদ হোসেন জানান, নিহতের খবর পেয়ে বিকালে ঘটনাস্থলে এসে সুরতহাল সম্পূর্ণ করে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট আসার পর প্রকৃত রহস্য জানা যাবে।

ওডি/ওএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড