• বুধবার, ১৮ মে ২০২২, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

জমি নিয়ে বিরোধে যুবককে কুপিয়ে হত্যা

  রেজাউল করিম রাসেল, কুমিল্লা

০৮ মে ২০২২, ২১:৪৮
যুবককের লাশ
যুবককের লাশ। (ছবি : সংগৃহীত)

কুমিল্লার চৌদ্দগ্রামে জমি নিয়ে বিরোধের জেরে মো. ইস্রাফিল (২৮) নামের এক যুবককে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ।

রবিবার (৮ মে) দুপুর দেড়টার দিকে উপজেলার কনকাপৈত ইউনিয়নের তারাশাইল গ্রামে এ ঘটনা ঘটে। ইসরাফিল একই এলাকার আবদুল হানিফের ছেলে।

আটকরা হলেন- কনকাপৈত ইউনিয়নের তারাশাইল গ্রামে মুকতুল হোসেন, তার স্ত্রী রহিমা বেগম ও মেয়ে নাছরিন।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ রঞ্জন চাকমা জানান, দীর্ঘদিন ধরে আবদুল হানিফের সঙ্গে একই বাড়ির মুকতুল হোসেনের ৫ শতাংশ জমি নিয়ে বিরোধ চলে আসছে। রবিবার দুপুর দেড়টার দিকে মুকতুল হোসেন ওই জায়গায় খড়ের গাদা দিতে যান। এ সময় ইসরাফিলসহ তার স্বজনরা এতে বাধা দেন। বাগবিতণ্ডার একপর্যায়ে মুকতুল হোসেন, তার ছেলে সজীব, স্ত্রী রহিমা বেগম, মেয়ে নাছরিনসহ কয়েকজন তাদের ওপর হামলা চালায়। এসময় তারা ইসরাফিলকে কুঠার দিয়ে কুপিয়ে আহত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, ময়নাতদন্তেরর জন্য মরদেহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্ত তিনজনকে আটক করা হয়েছে।

ওডি/জেআই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড