• বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

সালিশে শারীরিক নির্যাতনের অভিযোগ

  মো. রুম্মান হাওলাদার, পিরোজপুর

০৮ মে ২০২২, ২০:৫৫
আহত কৃষক নিজাম মিয়া
আহত কৃষক নিজাম মিয়া। (ছবি : সংগৃহীত)

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় একটি তুচ্ছ ঘটনার সালিশ বৈঠকে বিবাদী পক্ষকে শারীরিকভাবে নির্যাতনের অভিযোগ উঠেছে। নির্যাতনের শিকার কৃষক নিজাম মিয়াকে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শনিবার (৭ মে) দুপুরে টিয়ারখালী পুরাতন ইউনিয়ন পরিষদের অফিস কক্ষে ও সামনের রাস্তায় এ ঘটনা ঘটে। রবিবার (৮ মে) স্থানীয় ইউপি সদস্য রামীম গাজী ও তার সহযোগীদের বিবাদী করে মঠবাড়িয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী পরিবার।

জানা গেছে, ১০ নং হলতা গুলশাখালী ইউনিয়নের দুর্গাপুর গ্রামের সৌদি প্রবাসী ফরিদ মিস্ত্রীর স্ত্রীর গৃহপালিত হাঁস প্রতিবেশী কৃষক নিজাম মিয়ার ধানখেত নষ্ট করে। এ নিয়ে বিবাদ সৃষ্টি হলে টিয়ারখালী পুরাতন ইউনিয়ন পরিষদে শনিবার সকাল ৮টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত সালিশ বৈঠক হয়। সালিশ চলাকালীন ইউপি সদস্য রামীম উত্তেজিত হয়ে মারধর শুরু করে। এরপর তার সহযোগীদের নিয়ে ওই কৃষক, তার স্ত্রী নিলুফা বেগম এবং তার ছেলে কামরুল ইসলামকে মারধর করে।

এসময় নিলুফা বেগমের ব্যবহৃত মোবাইল ফোন ভেঙে ফেলা হয় এবং শ্লীলতাহানি করে। বাবা-মাকে মারধরের দৃশ্য দেখে আতঙ্কিত হয় পড়ে তাদের ৮ বছরের শিশু।

এ ব্যাপারে ইউপি সদস্য রামীম গাজীকে একাধিকবার ফোন করা হলেও তিনি রিসিভ করেননি।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মুহাঃ নূরুল ইসলাম বাদল বলেন, এ ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/জেআই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড