• বুধবার, ১৮ মে ২০২২, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্কুল শিক্ষার্থীকে অপহরণের পর ধর্ষণ, গ্রেফতার ২

  কবির হোসেন, ভূঞাপুর (টাঙ্গাইল)

০৮ মে ২০২২, ২০:০৩
গ্রেফতারকৃত ফারুক ও বিশাল
গ্রেফতারকৃত ফারুক ও বিশাল। (ছবি :অধিকার)

টাঙ্গাইলের ভূঞাপুরে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় সপ্তম শ্রেণির এক শিক্ষার্থীকে অপহরণের পর ধর্ষণের ঘটনায় প্রধান আসামী ফারুক (২০) ও তার সহযোগী বিশালকে গ্রেফতার করা হয়েছে।

শনিবার (৭ মে) সকালে ভুক্তভোগী শিক্ষার্থীর বাবা বাদী হয়ে ভূঞাপুর থানায় ধর্ষণ ও অপহরণের মামলাটি দায়ের করেন। এ মামলায় আসামীদের গ্রেফতার দেখিয়েছে ভূঞাপুর থানা পুলিশ।

অভিযুক্ত ফারুক উপজেলার গাবসারা ইউনিয়নের বানিয়াবাড়ি গ্রামের নাজমুল প্রধানের ছেলে এবং সহযোগীরা একই গ্রামের।

মামলা সূত্রে জানা যায়, স্কুলে আসা-যাওয়ার পথে ওই শিক্ষার্থীকে ফারুক প্রেমের প্রস্তাব ও উত্ত্যক্ত করতো। এর প্রতিবাদ করলে তুলে নেওয়ার হুমকি দিতো। গত বৃহস্পতিবার সকালে ওই শিক্ষার্থী একা তার দাদার বাড়ি যাচ্ছিলো। এ সময় আবার প্রেমের প্রস্তাব দেয় ফারুক। প্রস্তাবে রাজি না হওয়ায় দলবল নিয়ে তাকে অপহরণ করে।

এরপর নৌকাযোগে সিরাজগঞ্জে এক বন্ধুর বাসায় নিয়ে গিয়ে একাধিকবার ধর্ষণ করে। পরে সেখান থেকে তার খালার বাসায় নিয়ে ফের ধর্ষণের পর শারীরিক নির্যাতন করে বিয়ের চাপ সৃষ্টি করে। বিয়েতে রাজি না হওয়ায় ফারুক ওই স্কুল শিক্ষার্থীকে অন্য এক সহযোগীর বাসায় নিয়ে যায়। বিষয়টি ভুক্তভোগীর বাবা জানতে পেরে ওইদিন রাতেই ফারুকের বন্ধুর বাড়ি থেকে আত্মীয়-স্বজন ও স্থানীয় মাতব্বরদের সঙ্গে নিয়ে তাকে উদ্ধার করেন।

এ বিষয়ে ভূঞাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) ফাহিম ফয়সাল জানান, স্কুল শিক্ষার্থীকে মেডিকেল পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত প্রধান আসামি ফারুক ও তার সহযোগী বন্ধু বিশালকে সিরাজগঞ্জ থেকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

ওডি/জেআই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড