• মঙ্গলবার, ১৭ মে ২০২২, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

মোটরসাই‌কেল নিয়ন্ত্রণ হারিয়ে প্রাণ গেল মাদরাসা ছাত্রের

  শা‌কিল মুরাদ, শেরপুর

০৮ মে ২০২২, ১৫:০২
মোটরসাই‌কেল নিয়ন্ত্রণ হারিয়ে প্রাণ গেল মাদরাসা ছাত্রের
লাশ। ছবি : অধিকার

শেরপুরে মোটরসাই‌কেলের নিয়ন্ত্রণ হা‌রি‌য়ে গা‌ছের সা‌থে ধাক্কায় ফা‌হিম (১৬) না‌মে এক মাদরাসা ছাত্র নিহত হ‌য়ে‌ছে। এ ঘটনায় আহত হ‌য়ে‌ছে সজিব মিয়া (১৫) নামে আরেক ছাত্র। নিহত ফাহিম শ্রীবরদী উপজেলার ইন্দিলপুর গ্রামের মো. ফরুক মিয়ার ছেলে ও সদর উপজেলার তাঁতালপুর দারুস সুন্নত ইন্টারন্যাশনাল মাদরাসার কোরআনে হাফেজ শাখার শিক্ষার্থী ছিলেন।

রবিবার (৮ মে) সকালে সদর উপজেলার তাঁতালপুর বাজার এলাকায় এ ঘটনা ঘটে। আহত সজিব মিয়াকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার সকালে ফাহিম মিয়া তার সহপাঠী সজিব মিয়াকে নিয়ে মোটরসাইকেলযোগে তাঁতালপুর দারুস সুন্নত ইন্টারন্যাশনাল মাদরাসার উদ্দেশে আসছিলেন। এ সময় তারা তাঁতালপুর বাজার এলাকায় আস‌লে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পা‌শে এক‌টি গা‌ছের সা‌থে ধাক্কা খায়। এতে ঘটনাস্থ‌লেই মোটরসাইকেল চালক ফাহিম মারা যান। আর সজিব গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন সজিবকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে এনে ভর্তি করান।

শেরপুর সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রুবেল মিয়া বলেন, এ ঘটনার বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন। নিহতের মর‌দেহ বিনা ময়নাতদন্তে হস্তান্তরের জন্য পরিবারের পক্ষ থেকে আবেদন করা হয়েছে।

ওডি/ওএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড