• বুধবার, ১৮ মে ২০২২, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

৩ দিন পর নিজ ঘর থেকে যুবকের লাশ উদ্ধার

  মো. আফসার খাঁন বিপুল, কালিয়াকৈর

০৮ মে ২০২২, ১৩:৪৭
৩ দিন পর নিজ ঘর থেকে যুবকের লাশ উদ্ধার
যুবকের লাশ উদ্ধার। ছবি : অধিকার

গাজীপুর কালিয়াকৈর এলাকা থেকে সাদ্দাম হোসেন নামে (৩২) এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।

শনিবার (৭ মে) রাত সাড়ে ৮ টার দিকে নিজ ঘরের একটি রুম থেকে ওই যুবকের লাশ উদ্ধার করেছে কালিয়াকৈর থানা পুলিশ। নিহত উপজেলার টান কালিয়াকৈর এলাকার সলু মিয়ার ছেলে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, জন্মের পরপরই সাদ্দাম হোসেন তার মা মারা যায়। এর আগে বাবা আরও দুটি বিয়ে করেন। অনেক কষ্টে সৎ মা ও সৎ ভাই-বোনদের সাথে অবহেলায় নিপিড়নে বড় হয় সাদ্দাম। পড়ালেখায়ও খুব ভাল ছিল সে। উপজেলার আনসার অ্যাকাডেমিতে অনার্সে পড়াশোনা চলছিল সাদ্দামের। পড়াশোনার টাকা জোগাতে বাবার সাথেও নিজে বিভিন্ন রকমের কাজ করতো সাদ্দাম। তবে সৎ ভাই সোহেল ও পরিবারের অনেকের দাবি সৎ ভাই সোহেলের স্ত্রী সুমির সাথে সাদ্দামের সম্পর্ক নিয়ে সন্দেহ ছিল। এ নিয়ে পরিবারে মাঝে মাঝে ঝগড়াঝাঁটি ও সালিশ হতো। এলাকাবাসীও এ বিষয়ে অনেক বার এ নিয়ে বৈঠক করেন। তবে ইদুল ফিতরের নামাজের পর সাদ্দামকে কেউ দেখতে পায়নি। সে কোথায় গেছে সেটাও কেউ জানতো না।

এলাকাবাসী জানায়, সাদ্দাম নিখোঁজ হওয়ার পর বাড়ির লোকজন সাদ্দামের খোঁজ খবর রাখেনি। থানায় কোনো জিডি করেনি। সাদ্দাম নিখোঁজ এ বিষয়ে কাউকেই অবগত করেনি। তিন দিন পর শনিবার সন্ধ্যায় সাদ্দামের ঘরের ভেতর থেকে দুর্গন্ধ বের হলে বাড়ির লোকজন ঘরের ভেতর সাদ্দামের লাশ ঝুলতে দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিজ ঘরের আড়ার সাথে গলায় দঁড়ি দিয়ে ফাঁস লাগানো অবস্থায় দেখতে পেয়ে লাশ উদ্ধার করে।

এলাকাবাসী বলছে, লাশটির পা মাটির সাথে লেগে থাকায় ও তিন দিন নিখোঁজ থাকার সত্বেও পরিবার কেনো তার খোঁজ খবর রাখেনি। এ ছাড়াও তার পাশের রুমে সৎ মা থাকে। তারা কেনো আগে থেকে কোনো সাড়াশব্দ ও গন্ধ পায়নি। মৃত্যুটি রহস্যজনক।

কালিয়াকৈর থানার পুলিশ পরিদর্শন (এসআই) আব্দুস সালাম বলেন, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। তবে আত্মহত্যার না কি হত্যা, তা এখনো জানা যায়নি। ময়নাতদন্তের পর সঠিক বিষয়টি যেনে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/ওএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড