• মঙ্গলবার, ১৭ মে ২০২২, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিয়েকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষ, আহত ২

  মো. রাফিকুর রহমান লালু, রাজশাহী

০৮ মে ২০২২, ১৩:০২
বিয়েকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষ, আহত ২
শতাধিক দোকানপাটে ভাঙচুর । ছবি : অধিকার

রাজশাহীর নগরীর মেহেরচন্ডি কড়ইতলা মোড়ে বিয়েকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে দুইজন গুরুতর আহত হয়েছে। এরমধ্যে একজনের অবস্থা আশংঙ্কাজনক বলে জানা গেছে।

শনিবার (৭ মে) সন্ধ্যায় বিয়ে বাড়িতে এই হামলার ঘটনা ঘটে। এই ঘটনায় শতাধিক দোকানপাটে হামলা ও ভাঙচুর করা হয়েছে। আহতরা হলো, শাহ আলমগীর (৩৭) ও মো. কালাম (৪০)। তারা উভয়ই মেহেরচন্ডি কড়ইতলার বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা গেছে, নগরীর ২৬ নম্বর ওয়ার্ড পূর্ব আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহিউদ্দিন বাবুর বড় ছেলে সাকিব ও একই এলাকার সাফিলের ছোট মেয়ে নদীকে নিয়ে মূলত ঘটনা।

স্থানীয় সূত্রে আরও জানা গেছে, সাকিব বিবাহিত তার ঘরে একটা ৫ বছরের ছেলে সন্তান আছে এবং আবার তার স্ত্রী অন্ত:সত্ত্বা কিন্তু বৌ-ছেলে রেখে আবার সাফিলের মেয়ে নদীকে বিয়ে করতে চায়। সাকিব সাফিল এলাকায় এ বিষয়ে বললে ভয়ে কেউ সহযোগিতা করেনি, কারণ নেতার ছেলে সাকিবকে কিছু বললে সমস্যা হবে। সাফিল কারো কাছে সুনির্দিষ্ট সুরাহা না পেয়ে পারিবারিক আলোচনা করে মেয়ের ভালোর জন্য বিয়ে ঠিক করে ফেলে।

স্থানীয়রা জানায়,নদী ও সাকিবের বিয়ের পর বৌ বর গাড়িতে উঠেছে বাকি লোকজন গাড়িতে উঠছে ঠিক সেই সময় ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মহিউদ্দিন বাবুর ছেলে দলবল নিয়ে বরযাত্রীর উপর অস্ত্রশস্ত্র নিয়ে সজ্জিত হয়ে হামলা চালায়। কোনো মতে তাড়া গাড়ি নিয়ে পালায়। তার পর তারা মেয়ের বাড়িসহ আশেপাশের বাড়িতে হামলা চালায়। এলাকাবাসী নিষেধ করলে তাদের উপরও চড়াও হয়। পরে এলাকাবাসী চন্দ্রিমা থানায় খবর দিলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ওডি/ওএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড