• বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বান্দরবানের ইউপি সদস্যকে অপহরণ

  মোহাম্মদ আব্দুর রহিম, স্টাফ রিপোর্টার (বান্দরবান)

০৮ মে ২০২২, ১২:১৬
বান্দরবানের ইউপি সদস্যকে অপহরণ
বান্দরবান থানা। ছবি : সংগৃহীত

রাজস্থলী উপ‌জেলা থে‌কে বান্দরবানে ফেরার পথে নাইক্ষ্যংছড়া পাড়ার রাস্তার মুখ থেকে বান্দরবানের এক ইউপি সদস্যকে অপহরণ করেছে সশস্ত্র সন্ত্রাসী গ্রুপ। শনিবার (৭ মে) বিকালে এ ঘটনা ঘটে।

আইনশৃঙ্খলা বাহিনী ও স্থানীয়রা জানায়, বান্দরবান সদর উপজেলার কুহালং ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য চাইউগ্য মারমাকে রাজস্থলী-বাঙ্গালহালীয়া সড়কের নাইক্ষ্যংছড়া পাড়া রাস্তার মুখ এলাকায় গাড়ি থামিয়ে অস্ত্রের মুখে অপহরণ করে নিয়ে যায়। তার বাড়ি বান্দরবান সদর উপ‌জেলার ২ নম্বর কুহালং ইউনিয়নের চেমীডলু পাড়া এলাকায় এবং সে ইউনিয়ন বিএন‌পির নেতা। অপহরণের খবর পেয়ে নিরাপত্তা বাহিনী ও পুলিশ অপহৃতকে উদ্ধারে মাঠে নেমেছে। সম্ভাব্য স্থানগুলোতে অভিযান চালানো হচ্ছে।

কুহালং ইউনিয়নের চেয়ারম্যান মংপু মারমা বলেন, আমার ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য একজন মেম্বারকে ধরে নিয়ে গেছে সশস্ত্র গ্রুপ। তিনি রাঙামাটির রাজস্থলীতে কাজ শেষে বান্দরবান ফেরার পথে গাড়ি থামিয়ে তাকে নিয়ে গেছে অস্ত্রধারীরা। বিষয়‌টি এলাকাবাসীরা আমাকে জানিয়েছেন।

এ‌ বিষ‌য়ে বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল জানান, অপহৃত ব্যক্তি বান্দরবান জেলার কুহালং ইউনিয়নের একজন ইউপি সদস্য। রাঙামাটির রাজস্থলী উপজেলায় পড়েছে ব‌লেও তি‌নি জানান।

ওডি/ওএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড