• মঙ্গলবার, ১৭ মে ২০২২, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

গোয়েন্দা পুলিশ পরিচয়ে চাঁদাবাজি, যুবক আটক

  মো. রুম্মান হাওলাদার, পিরোজপুর

০৮ মে ২০২২, ১১:১২
গোয়েন্দা পুলিশ পরিচয়ে চাঁদাবাজি, যুবক আটক
ফাইল ছবি

পিরোজপুরের কাউখালী উপজেলায় গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয়ে চাঁদাবাজি করায় মো. জুয়েল রানা (২৮) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

শনিবার (৭ মে) তাকে কাউখালীর বেকুটিয়া ফেরিঘাট এলাকা থেকে আটক করা হয়। আটককৃত যুবক জেলার সদর উপজেলার কুমিরমারা গ্রামের সিদ্দিক ফকিরের ছেলে।

কাউখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বনি আমিন জানায়, জুয়েল উপজেলার বেকুটিয়া ফেরিঘাট এলাকায় গাড়ির সিরিয়াল ব্রেক করে গাড়ি প্রতি ৮০০ থেকে ২৫০০ টাকা চাঁদা নিয়ে গাড়ি ফেরিতে ওঠার সুযোগ করে দেন। বিষয়টি স্থানীয় ট্রাফিক পুলিশের সার্জেন্ট রফিকুল ইসলামের দৃষ্টিগত হলে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। এ সময় সে নিজেকে প্রথমে ডিবি পুলিশ পরিচয় দেয় এবং পরে সাংবাদিক পরিচয় দিয়ে একটি কার্ড দেখান। এ বিষয়ে ট্রাফিক পুলিশের সার্জেন্ট রফিকুল ইসলাম বাদী হয়ে কাউখালী থানায় আটককৃত জুয়েল রানাকে আসামি করে একটি প্রতারণা মামলা দায়ের করেন।

প্রসঙ্গত, পিরোজপুরে একটি চক্র দীর্ঘদিন ধরে কখনও সাংবাদিক, কখনও ডিবি পুলিশ পরিচয়ে প্রতারণা ও চাঁদাবাজি করে আসছে। বিষয়টি স্থানীয় প্রেসক্লাব নেতৃবৃন্দ ও পেশাদার সাংবাদিকরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাইদুর রহমানকে অবহিত করেন। পুলিশ সুপার এ বিষয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন।

ওডি/ওএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড