• শনিবার, ২১ মে ২০২২, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাসের ধাক্কায় প্রাণ গেল শিশুর, নারীসহ ৫ আহত

  হারুন আনসারী, ফরিদপুর

০৮ মে ২০২২, ১১:০৪
বাসের ধাক্কায় প্রাণ গেল শিশুর, নারীসহ ৫ আহত
বাসের ধাক্কায় প্রাণ গেল শিশুর। ছবি : সংগৃহীত

ফরিদপুরের নগরকান্দায় ঢাকা-খুলনা বিশ্বরোডের ঝাটুরদিয়া নামকস্থানে বাসের ধাক্কায় রাইফা আক্তার (৪) নামে এক শিশু নিহত হয়েছে। এ সময় নারীসহ আরও ৫ জন পথচারী আহত হয়।

শনিবার (৭ মে) বিকাল সাড়ে ৫ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহতদের ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। রাইফা পার্শ্ববর্তী মুকসুদপুর উপজেলার প্রভাকরদী গ্রামের রবিউল ইসলামের মেয়ে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাইফা তার মায়ের সাথে বিশ্বরোডের পাশে ঝাটুরদিয়া বাজারের একটি দোকানের সামনে দাঁড়িয়ে ছিল। সেখানে আরও কিছু লোকজন ছিল। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা খানজাহান আলী পরিবহনের একটি বাস বেপরোয়াভাবে খুলনার দিকে যাচ্ছিল। বাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে দোকানের সামনে দাঁড়িয়ে থাকা লোকজনকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে রাইফা ঘটনাস্থলেই মারা যায়। এ সময় রাইফার মাসহ আরও ৪ জন গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে স্থানীয়রা ফরিদপুরের বিএসএমএমসি হাসপাতালে ভর্তি করে।

এদিকে এ দুর্ঘটনার পর উত্তেজিত জনতা বিশ্বরোডে অবরোধ করে বেশ কিছু যানবাহন ভাঙচুর করে। ভাঙ্গা হাইওয়ে ও নগরকান্দা থানা পুলিশ প্রায় ঘন্টাব্যাপী চেষ্টা চালিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ভাঙ্গা হাইওয়ে থানার ওসি হামিদ আহম্মেদ বলেন, এ ঘটনায় একটি শিশু মারা গেছে। আরও ৪/৫ জন আহত হয়েছেন। ঘটনা ঘটিয়ে বাসটি দ্রুত পালিয়ে যায়। চালক ও বাসটিকে আটকের চেষ্টা চলছে।

তিনি জানান, দুর্ঘটনার পর বিক্ষুব্ধ জনতা সড়ক অবরোধ করার চেষ্টা করলে তাদের বুঝিয়ে সড়কে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে।

ওডি/ওএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড