• বুধবার, ১৮ মে ২০২২, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘১৫ বছরের কিশোরী অন্তঃসত্ত্বা’ তিন কিশোর গ্রেফতার

  আবিদ মাহমুদ, রাউজান (চট্টগ্রাম)

০৮ মে ২০২২, ০৯:২৬
‘১৫ বছরের কিশোরী অন্তঃসত্ত্বা’ তিন কিশোর গ্রেফতার
থানা । ছবি : অধিকার

চট্টগ্রামের রাউজানে ১৫ বছর বয়সী সীমা (ছদ্মনাম) নামে এক কিশোরী ‘চার মাসের অন্তঃসত্ত্বা’ হওয়ার পর অভিযুক্ত তিন কিশোরকে গ্রেফতার করা হয়েছে।

শনিবার (৭ মে) সকালে স্থানীয় ইউপি চেয়ারম্যানের সহযোগিতায় তাদের গ্রেফতার করেন রাউজান থানা পুলিশ।

গ্রেফতার তিন কিশোর হলো- রাউজান উপজেলার পাহাড়তলী ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের দাশপাড়ার তপন দাশের ছেলে বিজয় দাশ (১৬), মৃত সাগর দাশের ছেলে রনজয় দাশ (১৫), শিমুল দাশের ছেলে সৌরভ দাশ (১৪)।

পুলিশ ও ভিকটিম কিশোরীর বাবার সঙ্গে কথা বলে জানা গেছে, চার মাসের অন্তঃসত্ত্বা হওয়ার পর পরিবার জানতে পারেন ওই কিশোরীকে গত দুর্গাপূজায় বিভিন্ন সময়ে একাধিক কিশোর তাকে ধর্ষণ করেছিল।

অভিযুক্ত তিন কিশোর পাহাড়তলি ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের দাশ পাড়া ছড়ার পাড় ঝোপের ভিতর ও অভিযুক্ত রনজয় দাশের বসত বাড়িতে ফুসলিয়ে নিয়ে গিয়ে বিভিন্ন সময়ে ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করেছে বলে জানিয়েছে ভিকটিম ১৫ বছর বয়সী সীমা (ছদ্মনাম)।

রাউজান থানার সেকেন্ড অফিসার অজয় দেব শীল বলেন, এক কিশোরী অন্তঃসত্ত্বা হওয়ার পর কিশোরীর সঙ্গে তার পরিবারের সদস্যরা কথা বলে জানতে পারেন বিভিন্ন সময় ওই কিশোরীকে উঠতি বয়সী কিশোরদের দ্বারা ধর্ষণের শিকার হন।

তিনি বলেন, অভিযুক্ত তিন কিশোরকে গ্রেফতার করা হয়েছে, মামলা পক্রিয়াধীন। তাদের আগামীকাল (আজ রবিবার) চট্টগ্রাম আদালতে সোপর্দ করা হবে। কিশোরীকে মেডিক্যাল টেস্ট ও কিশোরদের ডিএনএ টেস্ট করা হবে৷ রিপোর্ট পেলে গর্ভে কার বাচ্চা তা নিশ্চিত হওয়া যাবে। ভিকটিম কিশোরীর বাবা বাদী হয়ে এজাহার দিয়েছেন বলেও জানিয়েছেন তিনি। রিপোর্ট লিখা পর্যন্ত কিশোরী থানা হেফাজতে ছিল।

ওডি/ওএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড