• মঙ্গলবার, ১৭ মে ২০২২, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইদে বাবার বাড়ি যাওয়া হলো না সোনিয়ার

  নাজির আহমেদ আল-আমিন, ভৈরব

০৭ মে ২০২২, ২১:৪৬
নিহত সোনিয়া
নিহত সোনিয়া। (ছবি : সংগৃহীত)

ইদ উপলক্ষে স্বামী ও শশুরকে নিয়ে বাবার বাড়িতে দাওয়াত খেতে যাওয়ার কথা ছিল সোনিয়ার। সে হিসেবে বাবা ফারুক আহমেদ বাজার সদাইও করে রেখেছিলেন। কিন্তু সে যাওয়া আর হলো না। তার মরদেহ পড়ে থাকতে দেখা যায় ঘরের বাইরে বাথরুমের সামনে।

শনিবার (৭ মে) সকালে তার মরদেহ পড়ে থাকতে দেখা যায় ঘরের বাইরে বাথরুমের সামনে।

খবর পেয়ে পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠায়। এছাড়া এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য স্বামী ও শশুরকে আটক করেছে পুলিশ। জানা যায়, জাফরনগর গ্রামের মাধবপুর এলাকার ফারুক আহমেদ তার বোনের ছেলে শাহিনের সঙ্গে ৫ মাস আগে মেয়ে সোনিয়াকে বিয়ে দেন। শাহিন পার্শ্ববর্তী গ্রাম ভবানীপুরের আদুর বাড়ির আবু বকরের ছেলে। বিয়ের পর থেকেই পারিবারিক কলহ সৃষ্টি হয়। ফলে সোনিয়া বেশ কিছু দিন বাবার বাড়িতেই ছিল। ইদের কয়েক দিন আগে স্বামীর বাড়িতে আসে।

নিহত সোনিয়া বাবা ফারুক আহমেদ জানান, বিয়ের কিছু দিন পর থেকেই শাহিন বিদেশ যাবার কথা বলে সোনিয়াকে টাকা নিতে চাপ দেয়। এ নিয়ে পারিবারিক কলহের সৃষ্টি হয়। অবশেষে গেল ৩ মাস আগে শাহিনকে দেড় লাখ টাকাও দিয়েছি। এরপরও স্বামীর সংসারে সোনিয়া সুখী হয়নি। ফলে বেশ কিছু দিন বাড়িতেই ছিল। গেল কয়েক দিন আগে আত্নীয়-স্বজনরা শেষ বারের মতো সোনিয়াকে স্বামীর বাড়িতে দিতে বলেন। কে জানতো, এ যাওয়াই সোনিয়ার শেষ যাওয়া। সোনিয়া আর বাবার বাড়িতে ফিরে আসবে না।

নিহতের বাবা ফারুক আহমেদের অভিযোগ, পরিকল্পিতভাবে সোনিয়ার স্বামী শাহিন তার মেয়েকে শ্বাসরুদ্ধ করে হত্যা করেছে। এ ঘটনার তিনি দৃষ্টান্তমূলক শাস্তি চান।

এ প্রসঙ্গে জানতে চাইলে ভৈরব থানার ওসি মো. গোলাম মোস্তফা বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পিএম রিপোর্ট হাতে পেলেই মৃত্যুর প্রকৃত কারণ বেরিয়ে আসবে। এছাড়াও জিজ্ঞাসাবাদের জন্য নিহতদের স্বামী শাহিন ও শশুর আবু বকরকে আটক করা হয়েছে। লিখিত অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

ওডি/জেআই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড