• বুধবার, ১৮ মে ২০২২, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

শ্লীলতাহানির প্রতিবাদ করায় মার খেলেন ২ যুবক

  শফিয়েল আলম সুমন, ময়মনসিংহ

০৭ মে ২০২২, ১৮:১১
নারীকে শ্লীলতাহানি করা তিন কিশোর
নারীকে শ্লীলতাহানি করা তিন কিশোর। (ছবি : সংগৃহীত)

নারীকে শ্লীলতাহানির প্রতিবাদ করতে গিয়ে বখাটেদের মারধরের শিকার হয়েছেন ২ যুবক। গত বুধবার (৪ এপ্রিল) সন্ধ্যা ৭ টার দিকে সীমান্তবর্তী উপজেলা হালুয়াঘাটের ভূবনকুড়া ইউনিয়নের জামগড়ায় ঘটনাটি ঘটে।

ঘটনায় জড়িতরা হলেন- জামগড়া গ্রামের সাবেক মেম্বার নজরুলের ছেলে নাজমুল, সুলমানের ছেলে সুহেল ও ধনভাঙ্গা গ্রামের সাহাব্বুদ্দিনের ছেলে হাফিজ।

প্রত্যক্ষদর্শী ও ভুক্তভোগীরা জানান, ইদ পরবর্তী আনন্দভ্রমণ শেষে শেরপুরের ঝিনাইগাতীর গজনী অবকাশ কেন্দ্র থেকে ফেরার পথে একই দিক থেকে আসা একটি কাভার্ডভ্যানে কিছু যুবক উচ্চস্বরে গান বাজিয়ে আসছিলো। এ সময় ভ্যানে থাকা কয়েকজন যুবক পথচারী এক নারীর শ্লীলতাহানির চেষ্টা করলে তৎক্ষণাৎ প্রতিবাদ করেন মোটরবাইক আরোহী দুই যুবক মাসুদ রানা ও সাইদ আনোয়ার সাইফ।

এসময় স্থানীয় মুসুল্লিদের সহায়তায় তারা গাড়িটি থামালে রাস্তায় থাকা স্থানীয় কিছু বখাটে ঘটনার আদ্যোপান্ত না জেনেই প্রতিবাদকারী দুই যুবককে বেধড়ক মারধর করে। এতে তারা গুরুতর জখম হয়। পরে আহত যুবকদের উদ্ধার করে হালুয়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা করানো হয়।

এ ঘটনায় ভুক্তভোগী মাসুদ রানা বলেন, নারীর শ্লীলতাহানির প্রতিবাদ করায় আমাদের উপর স্থানীয় বখাটেরা হামলা করে। এতে আমি ও আমার বন্ধু সাইদ আনোয়ার সাইফ গুরুতর জখম হই। আমার মাথায় ৬টি সেলাই ও সাইফের মাথায় ৩টি সেলাই লেগেছে। আমি এ ঘটনায় জড়িতদের কঠোর শাস্তি দাবি করছি।

হামলার বিষয়ে হালুয়াঘাট থানায় জানানো হলে পুলিশের একটি দল কাভার্ডভ্যানটি জব্দ করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে গা ঢাকা দেয় ঘটনায় জড়িতরা।

এ ব্যাপারে হালুয়াঘাট থানার ওসি শাহিনুজ্জামান খান বলেন, শ্লীলতাহানির ঘটনায় ব্যবহৃত কাভার্ড ভ্যানটি জব্দ করা হয়েছে। ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

ওডি/জেআই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড