• মঙ্গলবার, ১৭ মে ২০২২, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বন্ধুমঞ্চের আংশিক কমিটি ঘোষণা

  শুভংকর পোদ্দার, হরিরামপুর (মানিকগঞ্জ)

০৭ মে ২০২২, ১৭:১৩
বন্ধুমঞ্চের আংশিক কমিটি ঘোষণা
বন্ধুমঞ্চের সদস্যরা। ছবি : অধিকার

মানিকগঞ্জের হরিরামপুরে আগামী দুই বছরের জন্য সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন হরিরামপুর বন্ধুমঞ্চের আংশিক কমিটিতে প্রকৌশলী ফজলুর রহমানকে সভাপতি ও আনোয়ার হোসেনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

শুক্রবার (৬ মে) বিকালে উপজেলার পাটগ্রাম অনাথবন্ধু সরকারি উচ্চবিদ্যালয়ের মাঠে সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন "হরিরামপুর বন্ধুমঞ্চ" এর বার্ষিক সাধারণ সভা ও ইদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়।

ওই দিন রাতেই সাড়ে নয়টায় প্রতিষ্ঠাতা সভাপতি এড. রাসেল হোসেনের সভাপতিত্বে এবং প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক চৌধুরী মশিউর রহমান ও প্রতিষ্ঠাতা সদস্য মো. আশরাফুল তুহিনের সঞ্চালনায় ও অন্যান্য সদস্যের উপস্থিতিতে সাংগঠনিক কাঠামো ও গঠনতন্ত্র মেনে আগামী দুই (২) বছরের জন্য সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ছয় সদস্যের আংশিক কমিটি ঘোষণা করা হয়। এতে প্রকৌশলী ফজলুর রহমানকে সভাপতি, ফিরোজ মোল্লা, সাদ্দাম হোসেন (সেতু) ও মুরাদ হোসেনকে সহ-সভাপতি এবং মো. আনোয়ার হোসেনকে সাধারণ সম্পাদক ও মাহিদুল ইসলাম মাহীকে যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

পরবর্তীতে আনন্দমুখর পরিবেশে নবনির্বাচিত কমিটির সদস্যবৃন্দ উপস্থিত সকলকে মিষ্টিমুখ করান। এর আগে সভার শুরুতে সকল সদস্যের অংশগ্রহণে সংগঠনের সাফল্য, অর্জন, ভবিষ্যৎ পরিকল্পনা, লক্ষ্য ও উদ্দেশ্য সম্পর্কে এক প্রাণবন্ত আলোচনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

পূর্বের ন্যায় সামাজিক, সাংস্কৃতিক, প্রগতিশীল ও স্বেচ্ছাসেবী মনোভাব নিয়ে সামনের দিনগুলোতে আরও বিস্তৃত ও ব্যাপক পরিসরে 'হরিরামপুর বন্ধুমঞ্চ' এর কার্যক্রম ও কর্মসূচি পালন করতে সকলেই সম্মত হয় ও গঠনমূলক মতামত প্রদান করে।

ওডি/ওএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড