• রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

মহাসড়কে বেড়েছে গাড়ির চাপ, নেই যানজট

  সোহেল রানা, সিরাজগঞ্জ

০৭ মে ২০২২, ১৪:০৪
সিরাজগঞ্জে মহাসড়কে বেড়েছে গাড়ির চাপ, নেই যানজট
সিরাজগঞ্জের মহাসড়ক। ছবি : অধিকার

ইদুল ফিতরের দীর্ঘ ছুটি শেষ করে কর্মস্থলে ফিরতে শুরু করেছে মানুষ। শুক্রবার সকাল থেকে সিরাজগঞ্জের মহাসড়ক অনেকটা ফাঁকা থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে মহাসড়কে বাড়তে শুরু করে গাড়ির চাপ।

শনিবার (৭ মে) সকাল থেকে দুপুর পর্যন্ত মহাসড়কের কোথাও কোনো যানজটের খবর পাওয়া যায়নি। স্বাভাবিক গতিতে চলাচল করছে যানবাহন। তবে মহাসড়কে বেড়েছে গাড়ির চাপ।

সরেজমিনে ঘুরে দেখা গেছে, শুক্রবার সকাল থেকে সিরাজগঞ্জের মহাসড়ক অনেকটাই ফাঁকা দেখা যায়। বিকাল ৪টার দিক থেকে মহাসড়কে গাড়ির চাপ বাড়তে থাকে। শুক্রবার রাত থেকে মহাসড়কে যানবাহন বাড়লেও হাটিকুমরুল গোলচত্বর থেকে বঙ্গবন্ধু সেতু পর্যন্ত ২০ কিলোমিটারসহ জেলার ৩৫ কিলোমিটার মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লুৎফর রহমান বলেন, হাটিকুমরুল গোলচত্বর এলাকায় গাড়ির চাপ একটু বাড়লেও যান চলাচল স্বাভাবিক রয়েছে। কোথাও কোনো যানজট বা ধীরগতি নেই।

তিনি আরও বলেন, আমরা কর্মজীবী মানুষদের কর্মস্থলে ফেরা পর্যন্ত মহাসড়ক স্বাভাবিক রাখতে কাজ করে যাচ্ছি। মহাসড়কের হাইওয়ে থানার অন্তর্ভুক্ত এলাকায় যেকোনো পরিস্থিতি মোকাবিলায় দুই শতাধিক পুলিশ সদস্য মোতায়েন করা আছে। আশা করছি ইদ পরবর্তী যাত্রাতেও মহাসড়কে কোনো ভোগান্তি থাকবে না।

সিরাজগঞ্জ জেলা ট্রাফিক পরিদর্শক (প্রশাসন) সালেকুজ্জামান খাঁন সালেক বলেন, শুক্রবার বিকাল থেকে ঢাকাগামী লেনে গাড়ির চলাচল বেড়েছে। গভীর রাত থেকে মহাসড়কে যানবাহনের চাপ আরও বাড়তে শুরু করলেও কোথাও কোনো যানজট বা ধীরগতি নেই। ধারণা করছি শনিবার থেকে মহাসড়কে আরও বেশি গাড়ির চাপ থাকবে। সেই অনুযায়ীই আমরা কাজ করছি। তবে ইদ পূর্ববর্তী সময়ের মতোই আমরা মানুষের যাত্রা সুন্দর ও নির্বিঘ্ন করতে সম্পূর্ণ প্রস্তুত আছি।

ওডি/ওএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড