• বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

মুমূর্ষুদের পাশে বৈলছড়ি ব্লাড ডোনেশন ক্লাব

  শিব্বির আহমদ রানা বাঁশখালী (চট্টগ্রাম)

০৭ মে ২০২২, ১৩:১৩
বৈলছড়ী ব্লাড ডোনেশন ক্লাবের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী
বৈলছড়ী ব্লাড ডোনেশন ক্লাবের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী । ছবি : অধিকার

চট্টগ্রাম বাঁশখালীর আর্তমানবতার কল্যাণে 'রক্ত দিন জীবন বাঁচান' প্রতিপাদ্যকে নিয়ে কাজ করে যাওয়া বৈলছড়ী ব্লাড ডোনেশন ক্লাবের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও ইদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৬ মে) বিকালে চেচুরিয়াস্থ এসকেবি কনভেনশন হলে এ অনুষ্ঠান সম্পন্ন হয়।

সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক ইমরান হোসেন শাকিলের সভাপতিত্বে ও জাহেদুল হকের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঁশখালী উপকূলীয় ডিগ্রী কলেজের অধ্যাপক সুমন সেন মানু।

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের মেডিক্যাল অফিসার ডা. আসিফুল হক, বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ডা. মুমিনুল হক, বাঁশখালী সমিতি চট্টগ্রামের সাংগঠনিক সম্পাদক ও বাঁশখালী টাইমসের সম্পাদক আবু ওবাইদা আরাফাত, সাংবাদিক শিব্বির আহমদ রানা, সমাজকর্মী রাসিফ ইকবাল রাকিব, বাঁশখালী বিকিরণ সংস্থার প্রতিষ্ঠাতা মালেকুজ্জামান রাজু, ব্যাংকার আলাউদ্দিন, ব্যাংকার নুরুল আবছার প্রমুখ।

এ সময় বক্তারা বলেন- ‘মানবসেবার মধ্যে প্রত্যক্ষ সেবা হচ্ছে রক্তদান। মানুষের জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে যারা কাজ করে তারা সৃষ্টিকর্তার কাছেও সম্মানিত হবে। বৈলছড়ী ব্লাড ডোনেশন ক্লাবের এই মানবিক কাজ আরও প্রসারিত হোক, এই সুন্দর উদ্যোগে তরুণদের পাশাপাশি বিভিন্ন পেশাজীবীরাও সম্পৃক্ত হোক। আপনারা যারা এই সংগঠনের সদস্য আপনারাই প্রকৃত হিরো। প্রতিদানের আশা না করে সেবার মানসিকতা নিয়ে এই কাজ চালিয়ে যান, নিঃসন্দেহে সফলকাম হবেন।

ওডি/ওএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড