• মঙ্গলবার, ১৭ মে ২০২২, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

পৃথক ঘটনায় ২ যুবকের মৃত্যু

  মো. রাফিকুর রহমান লালু, রাজশাহী

০৭ মে ২০২২, ১২:৫৫
পৃথক ঘটনায় ২ যুবকের মৃত্যু
থানা ছবি : সংগৃহীত

রাজশাহীর তানোরে গত ২ দিনে পৃথক ঘটনায় ২ যুবকের মৃত্যুর ঘটনা ঘটেছে। আম গাছের সাথে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছের এক যুবক। অপর যুবক বিদ্যুতের তার চুরি করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা হয়েছে।

তানোর থানায় পৃথক ২টি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে এবং ময়নাতদন্ত শেষে ওই ২ যুবকের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান মিয়া বলেন, বৃহস্পতিবার রাত সাড়ে ৮ টার দিকে তানোর পৌর এলাকার কালীগঞ্জ রায়তান বর্ষ গ্রামের বিদ্যুতের মেইন লাইনের তার চুরি করার সময় মাহাফুজুর রহমান রাব্বী (২২) বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন। নিহত তানোর মুন্নাপাড়া গ্রামের আফজাল হোসেনের ছেলে।

তিনি বলেন, গ্রামবাসী বিদ্যুতের তারে জড়ানো অবস্থায় তার লাশ জমির আইলে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। খবর পেয়ে রাতেই মৃতের লাশ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে শুক্রবার বিকেলে পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

অপর দিকে গত বুধবার বিকেলে তানোর উপজেলার তাঁতিহাটি গ্রামের একটি আমগাছের ডালের সাথে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করা মান্দা উপজেলার কুসুম্বা গ্রামের আব্দুল মতিনের পুত্র কাউসার আলীর (২৭) ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। ময়না তদন্ত শেষে বৃহস্পতিবার বিকালে পরিবারের কাছে লাশ হস্তান্তর করে তানোর থানা পুলিশ।

নিহতের পরিবার জানায়, ২০১৯ সালে বিবাহ বিচ্ছেদের পর থেকে কাউসার মানসিক রোগে ভুগছিলেন। গত ২ এপ্রিল সোমবার বেলা ১টার দিকে নিজ বাড়ি থেকে বেরিয়ে আর বাড়িতে ফিরে আসেনি। পরে নিহতের পরিবার মান্দা থানায় একটি সাধারণ ডায়েরী করেন।

পুলিশ সূত্র জানা গেছে, তানোর থানা পুলিশ লাশ উদ্ধারের পর পরিচয় শনাক্তের জন্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক মৃতের ছবি পোষ্ট করে বিভিন্ন থানায় ম্যাসেজসহ ছবি পাঠানোর পর তার পরিচয় পাওয়া যায়।

ওডি/ওএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড