• বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

সীমা‌ন্তে অত্যাধুনিক কালচারাল অ্যাকা‌ডে‌মি হ‌বে- বিভাগীয় কমিশনার

  শা‌কিল মুরাদ, শেরপুর

০৭ মে ২০২২, ০৯:৫১
ছবি : দৈনিক অধিকার

ভারত সীমান্ত ঘেঁষা শেরপুর সীমা‌ন্তে অত্যাধুনিক কালচারাল অ্যাকা‌ডে‌মি স্থাপন করা হ‌বে ব‌লে জা‌নি‌য়ে‌ছেন ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মো. শফিকুর রেজা বিশ্বাস।

শুক্রবার (৬ মে) বিকালে ঝিনাইগাতী উপজেলার পর্যটন কেন্দ্র গজনী অবকাশে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের সাংস্কৃতিক কেন্দ্রের ‘গজনী কালচারাল সেন্টার’ উদ্বোধন শে‌ষে সাংবা‌দিক‌দের তি‌নি এ কথা ব‌লেন।

তি‌নি আরও ব‌লেন, বিরিশিরি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী কালচারাল অ্যাকাডেমির ন্যায় গজনী অবকাশ কেন্দ্রে একটি কালচারাল অ্যাকাডেমি স্থাপনের জন্য সরকারিভাবে প্রয়োজনীয় উদ্যোগ নেওয়া হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক (ভারপ্রাপ্ত) তোফায়েল আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুক্তাদিরুল আহমেদ, ঝিনাইগাতী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফারুক আল মাসুদ, উপজেলা সহকারী (ভূমি) জয়নাল আবেদীন, ওসি মনিরুল আলম ভূঁইয়া, শেরপুর প্রেস ক্লাবের সভাপতি মো. শরিফুর রহমান, সাধারণ সম্পাদক মো. মেরাজ উদ্দিন প্রমুখ।

জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ বলেন, গজনী সীমা‌ন্তে এই কালচারাল সেন্টারের মাধ্যমে গারো পাহাড় এলাকায় বসবাসরত ক্ষুদ্র নৃ-গোষ্ঠী এবং অন্যান্য সংগঠনের শিল্পীরা তাদের সাংস্কৃতিক চর্চা ও সাংস্কৃতিক কর্মকাণ্ড পরিবেশন করতে পারবে। এতে গজনী‌তে আসা হাজা‌রো পর্যটক ও ভ্রমণ পিপাসুরা গজনী অবকাশ কেন্দ্রে এসে অধিকতর আনন্দ উপভোগ করতে পারবেন।

ওডি/মাহমুদ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড