• বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

সড়কে থামছে না মৃত্যুর মিছিল

  মো. কামাল হোসেন, চাঁপাইনবাবগঞ্জ

০৬ মে ২০২২, ২১:০০
সড়কে থামছে না মৃত্যুর মিছিল
প্রতীকী ছবি

চাঁপাইনবাবগঞ্জে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় এক শিশুসহ দুজন নিহত হয়েছে। শুক্রবার (৬ মে) সদর উপজেলার আমনুরা বালিকাপাড়া মোড়ে রাস্তা পারাপারের ওই শিশু ও শিবগঞ্জের নলবোনা তেলকুপিতে মোটরসাইকেলের সঙ্গে চার্জারভ্যান গাড়ির সংঘর্ষে এক বৃদ্ধ নিহত হন।

নিহতরা হলেন, রাজশাহীর তাহেরপুর দাশুপাড়ার রায়হানের মেয়ে শামিয়া শিফা (৫) ও শিবগঞ্জ উপজেলার রাধানগর বাবলাবোনা গ্রামের মৃত লুৎফল হকের ছেলে আবদুর রশিদ ভুতু (৫৮)।

সদর মডেল থানার ওসি মোজাফফর হোসেন জানান, শুক্রবার দুপুরে সদর উপজেলার আমনুরা বালিকাপাড়া মোড়ে রাস্তা পারাপারের সময় একটি অটোরিকশার সঙ্গে ধাক্কা লেগে শামিয়া গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে জেলা হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় অটোচালক আলামিন (২৬) কে আটক করা হয়েছে বলেও জানান তিনি।

আরও পড়ুন: স্ত্রীকে বাঁচাতে গিয়ে প্রাণ দিলেন স্বামী

এদিকে, প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে শিবগঞ্জ থানার ওসি চৌধুরী জোবায়ের আহাম্মদ জানান, সকালে একটি চার্জারভ্যান গাড়ি খাসেরহাট বাজারে আসার পথে শিবগঞ্জের নলবোনা তেলকুপি রাস্তায় বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষ হয়। এতে চার্জারভ্যানে থাকা আবদুর রশিদ ঘটনাস্থলেই মারা যান।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড