• মঙ্গলবার, ১৭ মে ২০২২, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ৭ কিলোমিটার যানবাহনের সারি 

  সারাদেশ ডেস্ক

০৬ মে ২০২২, ২০:৩৫
ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যানবাহনের দীর্ঘ সারি (ছবি: সংগৃহীত)

পবিত্র ইদুল ফিতরের ছুটি শেষে ঢাকায় ফিরতে শুরু করেছেন কর্মজীবী মানুষেরা। সকালে যানবাহন ও যাত্রীর চাপ না থাকলেও দুপুরের পর থেকে বৈরী আবহাওয়ার মধ্যে তা ব্যাপক হারে বেড়েছে। অতিরিক্ত ভাড়ায়ও যানবাহন না পেয়ে অপেক্ষায় থাকতে দেখা গেছে কয়েক হাজার যাত্রীকে।

জীবনের ঝুঁকি নিয়ে খোলা ট্রাক ও পিকআপে গন্তব্যে যেতে দেখা গেছে। তাছাড়া মোটরসাইকেল ও ব্যক্তিগত গাড়ির চাপও রয়েছে। যানবাহনের চাপে টাঙ্গাইলের এলেঙ্গা বাসস্ট্যান্ড থেকে সল্লা পর্যন্ত ৭ কিলোমিটার এলাকায় যানবাহনের দীর্ঘ সারি রয়েছে।

যাত্রীরা জানান, স্বাভাবিকের চেয়ে কয়েক গুণ বেশি ভাড়ায়ও গাড়ি পাওয়া যাচ্ছে না। ঠেলাঠেলি করে ট্রাক ও খোলা পিকআপে গন্তব্যে যেতে হচ্ছে তাদের। চরম ভোগান্তিতে পড়েছেন নারী ও শিশুরা।

এলেঙ্গা হাইওয়ে হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. আতাউর রহমান জানান, সকালে যানবাহন ও যাত্রীর চাপ না থাকলেও দুপুরের পর থেকে তা বেড়েছে। এলেঙ্গা থেকে সল্লা পর্যন্ত ঢাকাগামী যানবাহনের দীর্ঘ সারি ও ধীর গতি রয়েছে। তবে কোথাও যানজট নেই।

ওডি/কেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড