• সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘মিথ্যাচার আর গুজব রটানোই বিএনপির রাজনীতি’

  শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার

০৬ মে ২০২২, ১৯:২৭
‘মিথ্যাচার আর গুজব রটানোই বিএনপির রাজনীতি’
কক্সবাজারে আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ড.হাছান মাহমুদ (ছবি: অধিকার)

তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, দেশবিরোধী অপশক্তিকে সাথে নিয়ে মিথ্যাচার করা আর গুজব রটানোই এখন বিএনপির রাজনীতি।

তিনি শুক্রবার (৬ মে) বিকেলে কক্সবাজারে আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে মত বিনিময়কালে এসব কথা বলেন। এ সময় ড.হাছান মাহমুদ বিএনপি জামায়াতের মিথ্যা প্রচারের বিরুদ্ধে সত্য প্রচার বাড়াতে দলীয় নেতাকর্মীদের নির্দেশ দেন।

তিনি আরও বলেন, দেশের অভাবনীয় উন্নয়ন হচ্ছে কোনো জাদুর কারণে নয়, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের কারণেই দেশের উন্নয়ন হচ্ছে।

আরও পড়ুন: জনগণের দোরগোড়ায় স্বাস্থ্য পৌঁছে দিয়েছে সরকার

হিলডাউন সার্কিট হাউজ মিলনায়তনে জেলা আওয়ামী লীগের সভাপতি ফরিদুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় জেলা আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা নুরুল আবছার, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি রেজাউল করিম, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহাবুবুল হক মুকুল, পৌর আওয়ামী লীগের সভাপতি নজিবুল ইসলাম, সাধারণ সম্পাদক উজ্জল কর, জেলা যুবলীগের সভাপতি বাহাদুর আহমেদ সোহেলসহ দলীয় নেতাকর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড