• বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঝকঝকে রেলওয়ে স্টেশন দেখে অবাক যাত্রীরা

  মো. রাফিকুর রহমান লালু, রাজশাহী

০৬ মে ২০২২, ১১:১০
ঝকঝকে রেলওয়ে স্টেশন দেখে অবাক যাত্রীরা
ঝকঝকে রাজশাহী রেলওয়ে স্টেশন চত্বর (ছবি : অধিকার)

বাসা-বাড়ির চাইতেও রাজশাহী রেলওয়ে স্টেশন অনেক বেশি পরিষ্কার এবং পরিচ্ছন্ন। সম্পূর্ণ জীবাণুমুক্ত ও গন্ধহীন রেলওয়ে স্টেশনেই যাত্রীদের দেওয়া হচ্ছে আধুনিক সেবা। এক আলাপ চারিতায় এমন কথাই বলেছেন রেলওয়ে পশ্চিমাঞ্চলের মহাব্যবস্থাপক অসীম কুমার তালুকদার।

ট্রেনযাত্রীদের পবিত্র ইদুল ফিতরের শুভেচ্ছা জানিয়ে মহাব্যবস্থাপক অসিম কুমার তালুকদার বলেন, ‘টিকিট যার, ভ্রমণ তার’ এ স্লোগানকে সামনে রেখে আমরা টিকিট কালোবাজারি বন্ধে কাজ করে যাচ্ছি। অনলাইনে টিকিট বিক্রি কার্যক্রম আরও সহজ করার জন্য চেষ্টা করা হচ্ছে। এছাড়া এনআইডি কার্ড ছাড়া টিকিট নিতে পারবে না সেই ব্যবস্থাও রেল কর্তৃপক্ষ দ্রুত করতে যাচ্ছে।

অন্য দিকে রাজশাহী রেলওয়ে স্টেশন শতভাগ ধূমপান মুক্ত রাখায় স্টেশন চত্বরে ধূমপান এবং বিড়ি-সিগারেট ক্রয়-বিক্রয়কারীর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এসব কারণে স্টেশনে আগত সাধারণ যাত্রীরাও বেশ খুশি।

আরও পড়ুন : সড়ক নামের মরণ ফাঁদে ঝরল ওদের প্রাণ

আক্কাস আলী নামের এক যাত্রী বলেন, স্টেশনের পরিষ্কার-পরিচ্ছন্নতা দেখে ভালো লাগে। স্টেশনে এসে দাঁড়িয়ে থাকতেও ভালো লাগে; স্বাচ্ছন্দ্য লাগে। এমন ঝকঝকে রেলওয়ে স্টেশন দেখে আমরাতো অবাক।

ওডি/কেএইচআর

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড