• বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

কয়েকজন মিলে তুলছিল সেলফি, ট্রেন দিল ধাক্কা

  কামরুজ্জামান সেলিম, চুয়াডাঙ্গা

০৫ মে ২০২২, ২১:৪৫
কয়েকজন মিলে তুলছিল সেলফি, ট্রেন দিল ধাক্কা
প্রতীকী ছবি

চুয়াডাঙ্গার আলমডাঙ্গার লাল ব্রিজের রেললাইনের ওপরে সেলফি তোলার সময় ট্রেনের ধাক্কায় হুসাইন (১১) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৫ মে) সন্ধ্যা ৭টার দিকে আলমডাঙ্গা শহরের লাল ব্রিজের ওপর বেনাপোল এক্সপ্রেস ট্রেনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত হুসাইন আলমডাঙ্গা উপজেলার কুমারী ইউনিয়নের কামালপুর গ্রামের ফারুক হোসেনের ছেলে। আলমডাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, সন্ধ্যায় হুসাইনসহ কয়েকজন লাল ব্রিজে ঘুরতে যায়। ব্রিজের ওপর রেললাইনের ওপরে সেলফি তুলছিল তারা। এ সময় হঠাৎ খুলনা থেকে ছেড়ে আসা ঢাকামুখী ‘ইদ স্পেশাল’ বেনাপোল এক্সপ্রেস ট্রেনটি ব্রিজের ওপর চলে আসে। এতে ট্রেনের ধাক্কায় ব্রিজের নিচে পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয় হুসাইনের।

আলমডাঙ্গা ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার মোখলেসুর রহমান বলেন, ৯৯৯ নম্বরে ফোন পেয়ে লাল ব্রিজের নিচ থেকে হুসাইনের মরদেহ উদ্ধার করি। মরদেহটি রেলওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

আরও পড়ুন: দুই সপ্তাহ ধরে পাওয়া যাচ্ছে না পেট্রল-অকটেন!

চুয়াডাঙ্গা রেলওয়ে ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মাসুদ রানা বলেন, লাল ব্রিজের ওপরে কয়েকজন মিলে সেলফি তুলছিল। এ সময় ইদ স্পেশাল বেনাপোল এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় ব্রিজের নিচে পড়ে হুসাইনের মৃত্যু হয়।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড