• শনিবার, ২১ মে ২০২২, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছেলের হাতে বাবা খুন, আটক ২

  মো. মনোয়ার হোসেন রুবেল, ধামরাই (ঢাকা)

০৫ মে ২০২২, ১৬:৫৭
ছেলের হাতে বাবা খুন, আটক ২
আটক সোহেল রানা ও তার স্ত্রী সোনিয়া, ডানপাশে নিহত দেওয়ান দেলোয়ার দিদারের মরদেহ (ছবি: অধিকার)

ঢাকার ধামরাইয়ে জমিজমা নিয়ে বিরোধে পালক ছেলের শাবলের আঘাতে দেওয়ান দেলোয়ার দিদার (৬৮) নামে এক বৃদ্ধ খুন হয়েছেন। এ ঘটনায় ওই ছেলে ও তার স্ত্রীকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার (৫ মে) দুপুর ১টার দিকে উপজেলার কুশুরা ইউনিয়নের বান্নল বোচার বাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত দেওয়ান দেলোয়ার দিদার ধামরাইয়ের কুশুরা ইউনিয়নের বান্নল বোচার বাড়ি এলাকার বাসিন্দা। আটকরা হলেন, সোহেল রানা (৪৩) ও তার স্ত্রী সোনিয়া (৩৭)। তারা ওই এলাকার বাসিন্দা।

নিহতের ভাতিজা জানান, পালক আনা ওই ছেলে আমার কাকার (নিহত দিদার) জমিতেই বাড়ি করে পরিবারসহ থাকতো। তবে তাকে কোন জমি লিখে দেয়া হয়নি। কিছুদিন আগে সে আরেকটা ঘর তোলার জন্য বাড়ির পাশে আরেকটা জমিতে খোঁড়াখুঁড়ি করতে গেলে কাকা তাকে নিষেধ করেন। এসব নিয়ে বাবা-ছেলের মধ্যে ঝগড়াঝাটি চলছিল।

পরে আমরা সবাইকে নিয়ে বসে ওই বাড়ির জমিটা তাকে লিখে দিতে বললে কাকা রাজি হয়। তবে আজ (বৃহস্পতিবার) সকালে সোহেল আবার ঘরের কাজ শুরু করে। যেখান থেকে খোঁড়া শুরু করে তাতে কাকার বাড়ির রাস্তা বন্ধ হয়ে যেতো। এ জন্য কাকা সেখানে বাধা দেয়। পরে তর্কাতর্কি শুরু হলে একপর্যায়ে সোহেল তার বাবার ঘাড়ে শাবল দিয়ে আঘাত করে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

শুকুর আলী নামে এক প্রতিবেশী বলেন, ঘর তোলার জন্য সে যেখান থেকে খোঁড়া শুরু করেছিল, তাতে বাবার বাড়ির চলাচলের পথ বন্ধ হয়ে যেতো। সেজন্য বাধা দিতে গেলে সোহেল তার বাবাকে শাবল দিয়ে কোপ দেয়। এতেই তার বাবা মারা যায়।

আরও পড়ুন: বেপরোয়া গতি কেড়ে নিল স্কুলছাত্রের প্রাণ

ধামরাই থানার কাওয়ালীপাড়া বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক (ইন্সপেক্টর) রাসেল মোল্লা বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঘাতক পালকপুত্র ও হত্যায় সহযোগী তার স্ত্রীকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে। এছাড়া নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনী ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড