• শনিবার, ২১ মে ২০২২, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

রায়পুরায় চা চক্র ও কর্ম পরিকল্পনা সভা অনুষ্ঠিত

  তন্ময় কুমার সাহা, রায়পুরা (নরসিংদী)

০৫ মে ২০২২, ১৫:৪৯
অফিসার্স ফোরাম রায়পুরার উদ্যোগে সংগঠনের নেতৃবৃন্দদের নিয়ে ইদ পরবর্তী সময়ে চা চক্র অনুষ্ঠিত (ছবি: অধিকার)

নরসিংদীর রায়পুরায় অফিসার্স ফোরাম রায়পুরার উদ্যোগে সংগঠনের নেতৃবৃন্দদের নিয়ে ইদ পরবর্তী সময়ে চা চক্র ও কর্ম-পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৪ মে) বিকালে পৌরসভার রেলগেইট এলাকায় অবস্থানরত রাজিউদ্দিন আহমেদ রাজু অডিটরিয়ামে এই চা চক্র অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে রুপালি ব্যাংকের প্রিন্সিপাল অফিসার মো. আশরাফুল ইসলাম চঞ্চলের পরিচালনায় দেশের বিভিন্ন দফতরে কর্মরত রায়পুরার কৃতি সন্তানরা উপস্থিত হন।

এ সময় তারা বলেন, রায়পুরা দেশের বৃহত্তর একটি উপজেলা। যা একটি পৌরসভা ও ২৪টি ইউনিয়ন নিয়ে গঠিত। যেখানে রয়েছে মেঘনা নদী বেষ্টিত চরাঞ্চলের ছয়টি ইউনিয়ন। আমরা রায়পুরার অফিসার্স ফোরামের উদ্যোগে যার যার অবস্থান থেকে চেষ্টার মাধ্যমে রায়পুরাকে এগিয়ে নিতে সহযোগিতা করে যাব।

তারা আরও বলেন, এলাকার ব্যাপক উন্নয়ন ও উন্নতি করতে রায়পুরার কৃতি সন্তানরা অন্যরকম দৃষ্টান্ত স্থাপন করতে পারবে বলে আমরা আশাবাদী। পরে চা চক্রের মূহুর্তে উক্ত আলোচনাসভায় রায়পুরার বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা করা হয়। আগামী দিনে রায়পুরার মেধাবী শিক্ষার্থী ও সম্ভাবনাময় প্রতিভাগুলোকে এগিয়ে নিতে বিভিন্ন উদ্যোগ গ্রহনে ঐক্যমত পোষণ করা হয়।

ঢাকা ওয়াসার সুপারিয়েন্টেন্ট ইঞ্জিনিয়ার ওয়াজ উদ্দিন ওয়াজিদ, শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের উদ্যানতত্ত্ব বিভাগের প্রফেসর ড. জসিম উদ্দিন, বাংলাদেশ আনবিক শক্তি কমিশনের মুখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা ড. সাইফুল ইসলাম ভূঁইয়া, কবি নজরুল সরকারী কলেজের সহযোগী অধ্যাপক নাছির উদ্দিন, বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক আসাদুল হক এ সময় উপস্থিত ছিলেন।

এছাড়া আরও উপস্থিত ছিলেন যমুনা ব্যাংক মিরপুর শাখার ম্যানেজার জনাব আবু তাহের, কাষ্টমস ইন্সপেক্টর জাকির হোসেন এবং মো. বেলাল , পা‌নি উন্নয়ন বো‌র্ডের নির্বাহী প্রকৌশলী কাজী শাহীদুর রহমান, চি‌নি ও খাদ্য শিল্প ক‌রপোরেশনের সহকারী প‌রিচালক আ‌পেল, টি‌সি‌বির সহকারী প‌রিচালক মামুন অর রশিদ গাজীসহ প্রায় শতাধিক কর্মকর্তা অনুষ্ঠানে অংশ নেন।

ওডি/কেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড