• বুধবার, ১৮ মে ২০২২, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুষ্টিয়ায় শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান 

  তরিকুল ইসলাম তরুন, কুষ্টিয়া

০৫ মে ২০২২, ১৫:৩৩
কুষ্টিয়ায় দেড় শতাধিক শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান (ছবি: অধিকার)

কুষ্টিয়ার কুমারখালী ও খোকসা উপজেলার প্রকৌশল, পাবলিক বিশ্ববিদ্যালয় ও মেডিক্যাল কলেজের দেড় শতাধিক শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বুধবার (৪ এপ্রিল) সন্ধ্যা ৬টায় কুষ্টিয়ার কুমারখালী উপজেলার কাঙ্গাল হরিনাথ মজুমদার স্মৃতি জাদুঘরে এ সংবর্ধনা অনুষ্ঠান হয়। শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করে ড. আবু নাসের রাজীব ফাউন্ডেশন।

অনুষ্ঠানের সঞ্চালনা করেন জিয়াউর রহমান মানিক ও কাজী সাইফুল। অনুষ্ঠানের শুরুতে অনুপ্রেরণামূলক বক্তব্য রাখেন ড. আবু নাসের রাজীব ফাউন্ডেশনের প্রতিষ্ঠতা ও যুক্তরাষ্ট্রের ক্যার্লিফোনিয়া স্টেট ইউনিভার্সিটি অধ্যাপক ড. আবু নাসের রাজীব। শুভেচ্ছা বক্তব্য রাখেন কবি নাট্যকার ও প্রাবন্ধিক লিটন আব্বাস।

ড. আবু নাসের ফাউন্ডেশনের চেয়ারম্যান অধ্যাপক নওশের আলীর সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাথমিক ও গণ শিক্ষা মন্ত্রাণালয়ের সাবেক সচিব কাজী আক্তার হোসেন।

এছাড়াও উপস্থিত ছিলেন কুষ্টিয়া সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ অধ্যাপক শিশির কুমার রায়, সাবেক উপসচিব ড. শাহ আলম চুন্নু, গণবিশ্ববিদ্যালয়ে সাবেক পরীক্ষা নিয়ন্ত্রক মীর মুর্তজা আলী বাবু, ঢাকাস্থ খোকসা উপজেলা সমিতির সভাপতি আহসান নবাব, কবি সৈয়দ আব্দুস সাদিক, বুলবুল টেক্সটাইলের ব্যবস্থাপনা পরিচালক আব্দুর রফিক, কুমারখালী জনকল্যাণ সমিতির সাধারণ সম্পাদক জাকারিয়া খান জেমস, কুমারখালী পৌরসভার কাউন্সিলর এস এম রফিক। আরপিটিএসএ রাজশাহী পরিচালক আব্দুল্লাহেল বাকী, প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের কর্মকর্তা আরিফুব রহমান।

শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন- ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নূর ই সিয়াম উচ্চারণ ও জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী কানিজ ফাতেমা প্রীতি।

ওডি/কেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড