• বুধবার, ১৮ মে ২০২২, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সতীহাট কে.টি উচ্চ বিদ্যালয় ও কলেজে পুনর্মিলনী অনুষ্ঠিত

  সুলতান আহমেদ, মান্দা (নওগাঁ)

০৫ মে ২০২২, ১৫:১৮
কে.টি উচ্চ বিদ্যালয় ও কলেজের সাবেক শিক্ষার্থীদের প্রথম পুনর্মিলনী অনুষ্ঠিত (ছবি: সংগৃহীত)

নওগাঁর মান্দা উপজেলার সতীহাট কছির উদ্দীন চৌধুরী, তমিজ উদ্দীন চকদার (কে.টি) উচ্চ বিদ্যালয় ও কলেজের সাবেক শিক্ষার্থীদের প্রথম পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৪ মে) 'স্মৃতির টানে প্রিয় প্রাঙ্গণে, এসো মিলি প্রাণের বন্ধনে' শ্লোগানকে সামনে রেখে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বিদ্যালয় প্রাঙ্গণে দিনব্যাপি পুনর্মিলনী অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষ্যে সকাল সাড়ে ১০টায় বিদ্যালয় প্রাঙ্গণ থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে সতীহাটের বিভিন্ন প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় সেখানে গিয়ে শেষ হয়।

অনুষ্ঠানে প্রাক্তন শিক্ষক-শিক্ষার্থীদের উপস্থিতিতে স্মৃতিচারণ, আলোচনাসভা, ক্রীড়া প্রতিযোগিতা, কুইজ, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

এছাড়া প্রতিষ্ঠানের অবসরপ্রাপ্ত ও প্রয়াত শিক্ষকদের সম্মাননা স্মারক ও উত্তরীয় প্রদান করা হয়। এ সময় প্রয়াত প্রাক্তন শিক্ষক-ছাত্র ছাত্রীদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়। প্রাক্তন শিক্ষক- ছাত্রছাত্রীরা স্মৃতিচারণ করতে গিয়ে এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানের সাবেক প্রধান শিক্ষক আকবর আলী মন্ডল। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ৫নং গনেশপুর ইউনিয়নের চেয়ারম্যান শফিকুল ইসলাম চৌধুরী (বাবুল), মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান, ওসি (তদন্ত) মেহেদী মাসুদ, সাবেক অধ্যক্ষ শফি উদ্দিন সরদার, বর্তমান অধ্যক্ষ লুৎফর রহমান, সাবেক সহকারী শিক্ষক দেওয়ান ইসমাইল হোসেন, বীর মুক্তিযোদ্ধা বিশ্বনাথ মন্ডল, জি.এস বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মনোয়ারা বেগম, নওগাঁ জেলা প্রেসক্লাবের সভাপতি কায়েস উদ্দিন, সিনিয়র সহ-সভাপতি এএসএম রায়হান আলম, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক খন্দকার আব্দুর রউফ পাভেল, সদস্য আব্দুর রউফ রিপন ও প্রাক্তন শিক্ষার্থীবৃন্দ।

ওডি/কেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড