• বুধবার, ১৮ মে ২০২২, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রকৃতির সৌন্দর্য রক্ষায় পর্যটন স্পটে ডাস্টবিন স্থাপন

  শাহ আলম, গোয়াইনঘাট (সিলেট)

০৫ মে ২০২২, ১৩:১৪
প্রকৃতির সৌন্দর্য রক্ষায় পর্যটন স্পটে ডাস্টবিন স্থাপন
ডাস্টবিন বিতরণ করা হচ্ছে (ছবি : অধিকার)

সিলেটের পর্যটনকেন্দ্র জাফলংয়ের সৌন্দর্য রক্ষায় পর্যটন স্পটগুলোতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ডাস্টবিন বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৫ মে) সকালে জাফলংয়ের বিজিবি ক্যাম্প সংলগ্ন এলাকায় স্থানীয় পর্যটন ব্যবসায়ীদের মাঝে ২০টি ডাস্টবিন প্রদান করা হয়। বৃহত্তর জাফলং সংগ্রাম পর্যটন কেন্দ্র ব্যবসায়ী সমিতির সভাপতি সানি আহমেদ ও সাধারণ সম্পাদক সেলিম আহমদ ডাস্টবিনগুলো গ্রহণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন- সিলেটের বিভাগীয় কমিশনার ড. মুহাম্মদ মোশাররফ হোসেন, সিলেটের অতিরিক্ত বিভাগীয় কমিশনার দেবজিত সিংহ, সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. তাহমিলুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) তানভীর হাসান, গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম নজরুল ইসলাম, জাফলং টুরিস্ট পুলিশের ইনচার্জ মো. রতন শেখ প্রমুখ।

আরও পড়ুন : সড়ক নামের মরণ ফাঁদে ঝরল ওদের প্রাণ

বক্তারা বলেন, প্রকৃতির সৌন্দর্য রক্ষা ও পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে জাফলংয়ের গুরুত্বপূর্ণ পর্যটন স্পটে ডাস্টবিনগুলো স্থাপন করা হবে।

ওডি/কেএইচআর

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড